শিরোনামঃ

টি ২০ সেমিতে কনফিডেন্স ক্রিকেট একাডেমী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও রাঙামাটি রিজিয়নের পৃষ্টপোষকতায় রাঙামাটি বিজয় দিবস “রিজিয়ন কাপ-২০১৫” টি২০ ক্রিকেট টুর্নামেন্টে রাঙামাটি কনফিডেন্স ক্রিকেট একাডেমী তাদের ৩য় ম্যাচে ১১ রানে পাবলিক হেলথ একাদশকে পরাজিত করেছে। bbmm
সোমবার সকালে টসে জিতে কনফিডেন্স ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। শুরুতেই ওপেনার সুজনকে হারায় কনফিডেন্স। এরপর মিডল অর্ডারের উপর ভর করে বিশেষ করে ওপেনার ইমনের দুর্দান্ত হাফ সেঞ্চুরীর কারনে ১২৮ রানের টার্গেট দেয় পাবলিক হেলথ একাদশকে।ইমন ৫৪ ও রাসেল ২২ রান করেন।পাবলিক হেলথের ইমরান ৩ উইকেট লাভ করেন। বিরতির পর পাবলিক হেলথ ব্যাটিংয়ে নেমে ওপেনারের উইকেট হারিয়ে সতর্ক ব্যাটিং করতে থাকে।যার ফলে ১১ ওভারে মাত্র ৩৫ রান করে মূলত ম্যাচ থেকে ছিটকে পড়ে।এরপর ইমরান হাতখুলে খেলতে শুরু করে কিন্তু কনফিডেন্সের ক্যাচ মিসের মহড়ায় পাবলিক হেলথ অনেকটা ম্যাচে ফিরে আসে। কিন্তু ইমরানের আউট পাবলিক হেলথকে আবার ম্যাচ থেকে ছিটকে দেয়। ইমরানের আউটের পর বাকী ব্যাটসম্যানদের চেষ্টা শুধু পরাজয়ের ব্যাবধানকেই কমাতে পেরেছে।
শেষ পর্যন্ত ২০ ওভারে পাবলিক হেলথ ৬ উইকেটে ১১৬ রান করে ১১ রানে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। ইমরান ৩৮ রান করেন। কনফিডেন্সের সাইফুল ৩ উইকেট নেন। আগামীকাল সকালে কনফিডেন্স সেমি ফাইনালে গত দুইবারের টি২০ চ্যাম্পিয়ান প্রতিভা ক্লাবের মুখোমুখি হবে। বিকালে ২য় সেমি ফাইনালে বীরশ্রেষ্ঠ মুন্সি আঃরউফ মোকাবেলা করবে কে কে রায় সড়কের।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 206 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen