শিরোনামঃ

টানা ৩য় বার ফাইনালে অভিলাষ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগে আজ অভিলাষ ক্রিকেট ক্লাব বনাম রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের সেমি ফাইনালে অভিলাষ ৩ উইকেটে রফিক স্মৃতিকে পরাজিত করে টানা তৃতীয় বার ক্রিকেট লীগের ফাইনালে উঠেছে।9_1677421193_n
উত্তেজনাপূর্ণ প্রতিদ্বন্দিতা ম্যাচে রফিক স্মৃতি ক্লাব নির্ধারিত ওভার শেষ হবার আগেই ১২১ রান অলআউট হয়ে যায়।অভিলাষের নিয়ন্ত্রিত বোলিং পারফর্মেন্স প্রদর্শন করে চির প্রতিদ্বন্দ্বিতা রফিক স্মৃতি ক্লাবের বিদায় ও নিজেদের লীগের ফাইনালে উঠা নিশ্চিত করে। রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত আজকের সেমি-ফাইনাল ম্যাচে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাব টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।অভিলাষের রিপু মারমার বিষাক্ত স্পিনে ৩১ ওভারে ১২১ রানে অলআউট হয়ে যায় রফিক স্মৃতি।ম্যাচের এক পর্যায়ে মনে হচ্ছিল রফিক স্মৃতি ১০০ রানের নিচে অলআউট হয়ে যাবে। কিন্তু অভিলাষের অতিরিক্ত রানের কারনে দলীয় স্কোর ১২১ রান পর্যন্ত যায় রফিক স্মৃতির।অতিরিক্ত থেকে সর্বোচ্চ ৩৫ রান আসে।অভিলাষের রিপু ৪ উইকেট ও মনু ও লেথাম ২ উইকেট করে নেন।রফিক স্মৃতির রানা ২০ ও তানভির ১৯ রান করেন।
রফিক স্মৃতির ১২২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে অভিলাষ দেখে শুনে ব্যাটিং করতে থাকে।রফিক স্মৃতির পেসার বাবুর দুর্দান্ত বোলিংয়ে শেষ দিকে অভিলাষ কিছুটা বেকায়দায় পড়ে। কিন্তু অভিলাষের অধিনায়ক ইলিয়াস লেথামের অসাধারন ব্যাটিং নৈপুন্যে বিপর্যয় কাটিয়ে ম্যাচটি জিতে অভিলাষ ফাইনাল নিশ্চিত করে।লেথাম অপরাজিত সর্বোচ্চ ৫৯ ও সাদেক ১৫ রানে অপরাজিত থাকে।ইনিংসের ৩৩তম ওভারে সাদেক ছক্কা মেরে জয়ের জন্য প্রয়োজনীয় রান করে দলকে বিজয়ী করে মাঠ থেকে নামেন। রফিক স্মৃতির বাবু ৩ ও লেমন ২ উইকেট লাভ করেন।৫৯ রান ও ২ উইকেট পেয়ে টানা চতুর্থ ম্যাচে ম্যান অব দি ম্যাচ হন অভিলাষের অধিনায়ক লেথাম।
বিগত দুইবারের লীগ চ্যাম্পিয়ন ও লীগ রানার্সআপ অভিলাষ এ নিয়ে টানা ৩য় বার ফাইনালে উঠলো।
আজকের খেলায় আম্পায়ারিং করেন হাসান উদ্দিন সরকার ও হাসান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 207 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen