শিরোনামঃ

জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করলো রাঙামাটি অনুর্ধ্ব ১৪ ক্রিকেট দল

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়াং টাইগার্স অনুর্ধ্ব ১৪ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৫-২০১৬ ক্রিকেটে আজ ব্রাহ্মনবাড়িয়া ষ্টেডিয়ামে রাঙামাটি জেলা ক্রিকেট দল তাদের ৩য় ও শেষ ম্যাচে ৭ উইকেটে বান্দরবান ক্রিকেট দলকে পরাজিত _nকরেছে।
বুধবার সকালে টসে জিতে বান্দরবান জেলা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু রাঙামাটি জেলা দলের দুর্দান্ত বোলিংয়ে বান্দরবান জেলা দল ৪৬.৩ ওভারে ১৩৫ রানে অল আউট হয়ে যায়। রাঙামাটির জেলা দলের মাত্র ৬ষ্ঠ শ্রেনীতে পড়া সবচেয়ে ক্ষুদে ক্রিকেটার মোজাম্মেল হক জনি, রাশেদুল ও রূপায়ন বড়ুয়ার ত্রিমুখী বোলিংয়ে বান্দরবান জেলার ইনিংস মাত্র ১৩৫ রানে ধ্বসে যায়। অসাধারন বোলিং করেন রাঙামাটি জেলার ক্ষুদে ক্রিকেটার জনি। জনি ১০ওভার বল করে ১৯ রানে ৪ উইকেট নেন। রাশেদুল ২৩ রানে ৩ ও রূপায়ন ২ উইকেট লাভ করেন। বান্দরবানের কাউসার ৩২ রান করেন। রাঙামাটি জেলা দল মধ্যাহ্ন বিরতির পর ব্যাটিংয়ে নেমে আরিফুলের অপরাজিত ৫৬ ও নুর মোহাম্মদের ৪৩ রানের উপর ভর করে মাত্র ২৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭ উইকেটে জয়লাভ করেন।
রাঙামাটি কনফিডেন্স ক্রিকেট একাডেমীর চেয়ারম্যান ও কোচ নাছির উদ্দিন সোহেল বলেন, রাঙামাটি জেলা দলের এই ক্রিকেটাররা আরো ভালো খেলার সম্ভাবনা ছিল, কিন্তু স্বল্প প্রস্তুতিতে দল গঠন করে সবসময় দল পাঠাতে হয় রাঙামাটি জেলাকে। তাছাড়া আর্থিক ফান্ড সমস্যা ও স্থানীয় ক্রীড়া সংগঠক ও কর্মকর্তাদের ক্রিকেটের প্রতি অমনোযোগীতা রাঙামাটি ক্রিকেটকে অনেক পিছিয়ে দিয়েছে। তারপরও কিছু ক্রীড়া প্রেমী সাবেক খেলোয়ার ও বিসিবির কোচ একাডেমী করে ক্রিকেটকে শক্তিশালী করার প্রচেষ্টা করে যাচ্ছে। জনির মত খেলোয়াররা আজ একাডেমী প্রচেষ্টার ফসল।
উল্লেখ্য, মোজাম্মেল হক জনি রাঙামাটি কনফিডেন্স ক্রিকেট একাডেমীর ছাত্র। বাকী খেলোয়াররাও কনফিডেন্স ক্রিকেট একাডেমী,হিল ক্রিকেট একাডেমী ও রাঙামাটি ক্রিকেট একাডেমীর ছাত্র। এর আগের ম্যাচে রাঙামাটি ১৬১ রানের ব্যবধানে ফেনী ও ৬ উইকেটে নোয়াখালী জেলা দলের কাছে পরাজিত হয়।
মূলত বিসিবির এই টুর্নামেন্ট আয়োজন করেছে তৃনমূল থেকে আগামী দিনে জাতীয় দলের জন্য খেলোয়ার তৈরী করা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 250 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen