শিরোনামঃ

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক

জুরাছড়ির বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের মাঝে সরঞ্জামাদি বিতরণ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক জুরাছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের মাঝে ক্রীড়া এবং সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করা হয়।

Exif_JPEG_420
গতকাল মঙ্গলবার সকালে জুরাছড়ি উপজেলার জেলা পরিষদ বিশ্রামাগার মিলনায়তনে এ ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিতরনী অনুষ্ঠানে রাঙামাটি জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা আওয়ামী কৃষকলীগের সভাপতি রিতেশ চাকমা, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিকো চাকমা, সাধারন সম্পাদক ধনবিকাশ চাকমা, দয়ামোহন স্মৃতি ক্রীড়া ও সাংস্কৃতিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক হেমন্ত চাকমা সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিই পারে যুব সমাজকে সন্ত্রাসী ও জঙ্গী মানসিকতা থেকে দূরে রাখতে এবং সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি গড়তে। তিনি বলেন, বর্তমান সরকার তরুন ও যুব সমাজকে এগিয়ে নেওয়ার জন্য নানা ধরনের পদক্ষেপ গ্রহন ও বাস্তবায়ন করেছে। তিনি বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে কোন ব্যাক্তির মাঝে সন্ত্রাসী ও সাম্প্রদায়িকতা মনমানসিকতা থাকতে পারেনা। দেশকে এগিয়ে নেওয়ার জন্য জঙ্গীবাদি ও সন্ত্রাসী কার্যক্রম থেকে শিক্ষার্থীদের দূরে থাকতে সকল শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধি করার জন্য তিনি প্রতিষ্ঠান প্রধানদের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 217 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen