শিরোনামঃ

চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে কিছুটা শাররিক উন্নতির পথে প্রবীন সাংবাদিক মকছুদ আহম্মদ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হৃদরোগে আক্রান্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতা ও সংবাদপত্রের পথিকৃৎ প্রবীণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদকে দেখতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ছুটে যান কমার্শিয়াল টাইমস এর সম্পাদক ও সমকালের জিএম Pic 01-09-14-1সুজিৎ কুমার দাশ, দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার সৈয়দ আবুল ওয়াজেদ, দৈনিক গিরিদর্পণের চট্টগ্রাম ব্যুরো প্রধান একে মোমিনসহ চট্টগ্রামে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বর্তমানে দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ চট্টগ্রামে হৃদরোগ সংক্রান্ত অভিজ্ঞ বিশেষজ্ঞদের তত্বাবধানে চট্টগ্রাম মেডিকেলের করোনারী ইউনিটের ১১নং বেডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পর তার শারীরিক কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।
উল্লেখ্য, গত কয়েকদিন ধরে দৈনিক গিরিদর্পণ সম্পাদক একে এম মকছুদ আহমেদ ডায়াবেটিক, হৃদরোগসহ শারীরিক অসুস্থতা ভুগছিলেন। সর্বশেষ গত শনিবার সকালের দিকে শারিরীকভাবে বেশী অসুস্থতা বোধ করলে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রোববার দুপর আড়াইটার দিকে মকছুদ আহমেদকে রাঙ্গামাটি থেকে একটি এ্যাম্বুলেন্সযোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর আইসি কিউতে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়। সেখানে বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসাসেবায় বর্তমানে তিনি আগের তুলনায় কিছুটা সুস্থতাবোধ করছেন বলে জানান তার পরিবারের সদস্যরা।

 

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 417 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen