শিরোনামঃ

ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলকে জেলা পরিষদের সংবর্ধনা

সিএইচটি টুডেডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ৪৩তম ক্রীড়া প্রতিযোগিতায় রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দল জাতীয় পর্যায়ে রানার আপ গৌরব অর্জন করায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। Rangamati Pic-23-11-15-02
রাঙামাটি জেলা শিক্ষা অফিসের আয়োজনে সোমবার সকালে পরিষদের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জেবুন্নেসা রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, বিশেষ অতিথি হিসেবে জেলা শিক্ষা কর্মকর্তা গোলজার আহমদ খান, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার স্বপন চাকমা ও কাউখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নাজমুল হক উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্ত্যব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের ক্রীড়া ক্ষেত্রে অগ্রগতি বাড়ানোর লক্ষ্যে আগামী বছর থেকে জেলা পরিষদ হতে উদ্যেগ গ্রহন করা হবে।
তিনি আরো বলেন, ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দল জাতীয় পর্যায়ে রানার আপ গৌরব অর্জন করায় বিদ্যালয়টির সুনাম অর্জনের পাশাপাশি রাঙামাটি জেলার জন্যও এটা একটি বড় প্রাপ্তি। খেলাধুলায় এ জেলা থেকে জাতীয় পর্যায়ে সুনাম অর্জনকারী অনেকেই রয়েছে। আগামী প্রজন্মের খেলোয়ারদের তাদের মতো করে গড়ে তুলতে তাদের পরামর্শ ও সহযোগিতার প্রয়োজন রয়েছে। তিনি আরো বলেন, আগামী বছর থেকে জাতীয় পর্যায়ে যে দলই অংশগ্রহণ করবে তাদের খেলাধুলার সম্পূর্ন খরচ জেলা পরিষদ বহন করবে। তিনি ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় চাথুই মারমার পায়ের সু-চিকিৎসার জন্য ৫০হাজার টাকা দেওয়ার ঘোষনা দেন।
তিনি বলেন, বর্তমান সরকার খেলাধুলার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। এর ফলে বাংলাদেশ ত্রিকেটে এখন অনেক এগিয়ে গেছে। তিনি বলেন, প্রত্যন্ত এলাকার শিক্ষার্থীদের মাঝে যে প্রতিভা রয়েছে সেি প্রতিভা বিকশিত করতে আমাদের সকলকে সহযোগিতা করতে হবে। ফুটবল, ক্রিকেট, হ্যান্ডবল কাবাডি’সহ দেশের ঐতিহ্যবাহী খেলাগুলো আমাদের ফিরিয়ে আনতে হবে। এ জন্য বিদ্যালয়ের শিক্ষকদের তিনি উদ্যেগ গ্রহণ করার আহ্বান জানান।
পরে জাতীয় পর্যায়ে রানার আপ গৌরব অর্জন করায় ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলের সকলকে পরিষদ হতে ১হাজার টাকা ও ক্রেষ্ট বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 191 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen