শিরোনামঃ

খালেদা জিয়ার বাসভবন থেকে প্রটোকল, গাড়ী প্রত্যাহার বাড়ানো হয়েছে পুলিশ, রাতে দেখা করেছেন সাংবাদিক নেতারা

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।সন্ধ্যায় বিএনপি চেয়ারপার্সনের বাসভবন থেকে সরকারী নিরাপত্তা সরিয়ে নেয়া হয়েছে বাসভবনের আশপাশে বাড়ানো হয়েছে পুলিশ। সন্ধ্যায় বিরোধীদলীয় নেত্রী গুলশানের অফিসে যেতে চাইলে পুলিশ বাধা দেয় বলে অভিযোগ করেছে বিএনপি।Khaleda zia-

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিরোধীদলীয় নেতার বাস ভবন থেকে নিরাপত্তা প্রটোকল সরিয়ে নেয়ার তীব্র নিন্দা জানিয়ে প্রটোকল ফিরিয়ে দেয়া এবং অতিরিক্ত পুলিশ প্রত্যাহারের দাবী জানিয়েছেন।

মির্জা ফখরুল বলেন, বিরোধীদলীয় নেতাকে জনগন থেকে বিচ্ছিন্ন করে রাখতে তাকে সরকার অবরুদ্ধ করে রেখেছে। সরকার তার চলাচলে যদি স্বাভাবিক পরিবেশ সৃষ্টি না করে তাহলে উদ্ভুদ পরিস্থিতির দায় সরকারকে নিতে হবে।

এদিকে মার্চ ফর ডেমোক্রেসিতে থাকবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। চেয়ারপারসনের উপস্থিতির বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন, দলটির ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজউদ্দিন আহম্মেদ।

জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাফিজউদ্দিন বলেন, “যেকোনো মূল্যে অভিযাত্রা সফল করা হবে।দলীয় চেয়ারপারসন এতে সময়মত উপস্থিত থাকবেন।”

চেয়ারপারসন অভিযাত্রায় কখন অংশ নেবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপির এ নেতা বলেন, “রোববার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অভিযাত্রা কর্মসূচি শুরু হবে। এতে খালেদা জিয়া সময়মত হাজির হবেন।”

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, আছাদুল করিম শাহিন, শামীমুর রহমান শামীম।

এদিকে রাত দশটার দিকে বিএনপি চেয়ারপার্সনের সাথে গুলশানের বাস ভবনে দেখা করতে যান ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি আবদেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক কাদের গণি চৌধুরীসহ অন্যান্যরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 263 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen