শিরোনামঃ

খাগড়াছড়িতে মিঠুন চাকমার স্মরণে ইউপিডিএফর স্মরণ সভা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ৩ জানুয়ারী দুর্বৃত্তের গুলিতে নিহত ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমার স্মরণে স্মরণ সভা ও প্রদীপ প্রজ্জলন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রোববার বিকেলে খাগড়াছড়ি জেলা সদরের স্বণির্ভর মাঠে স্মরণসভার আয়োজন করে ইউপিডিএফ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলো।
স্মরণসভায় ইউপিডিএফ নেতা লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, কেন্দ্রীয় নেতা দেবদন্ত ত্রিপুরাসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।
বক্তারা মিঠুন চাকমার দীর্ঘ সময়ের রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরে স্মৃতিস্মারণ করেন এবং অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের জোর দাবি জানান।
স্মরণসভা শুরুর আগে মিঠুন চাকমার স্মরণে নীরবতা কর্মসূচি পালন করা হয়। এছাড়া পূর্বঘোষিত কর্মসূচির অংশহিসেবে স্মরণসভা শেষে সন্ধ্যায় মিঠুন চাকমার স্মরণে হাজার প্রদীপ প্রজ্জলন কর্মসূচিও রয়েছে।
উল্লেখ্য, গত ৩ জানুয়ারী খাগড়াছড়ি সদরের স্লইচ গেইট এলাকায় দুর্বৃত্তের গুলিতে খুন হন ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমা। সংগঠনের পক্ষ থেকে হত্যাকা-ের জন্য প্রতিপক্ষগুলোকে দায়ি করা হচ্ছে। এঘটনায় প্রতিপক্ষের শীর্ষ নেতাদের আসামী করে দুইটি হত্যা মামলাও হয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 310 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen