শিরোনামঃ

রাঙামাটিতে ২দিনব্যাপী ক্রিকেট ম্যাচের উদ্বোধন

ক্রীড়া যুবসমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে পারে : আকবর হোসেন চৌধুরী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নব নির্বাচিত পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী বলেছেন, একমাত্র ক্রীড়াই যুবসমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে পারে । যুব সমাজকে যুবশক্তিতে পরিনত করতে খেলাধুলার বিকল্প নেই, কারন একজন যুবক লেখাপড়ার পাশাপাশি যখন খেলাধুলাসহ সাংস্কৃতিক বিভিন্ন ভালো Rangamati meyor pic-15-01-16-2কর্মকান্ডে নিজেকে ব্যস্ত রাখবে তখন খারাপ চিন্তা থেকে সে সড়ে আসবে।
শুক্রবার দুপুরে রাঙামাটি ষ্টেডিয়ামে ২দিনব্যাপী ক্রিকেট ম্যাচের প্রথম দিনে টি টোয়েন্টি প্রদর্শনী ম্যাচের উদ্বোধনী অনূষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পৌরসভার নবনির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী এসব কথা বলেন।
এসময় রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক ও ক্রিটেক উপকমিটির আহবায়ক মোঃ আবু সাদাৎ মোঃ সায়েম, রাঙামাটি রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক এম.জিসান বখতেয়ার, ক্রিটেক উপকমিটির সদস্য নাসের খান , বেনু দত্ত ও মোঃ হান্নানসহ অংশগ্রহনকারী দলের খেলোয়ার ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আকবর হাসেন চৌধুরী আরো বলেন, বিভিন্ন কারনে পৌরসভার ক্রিকেটলীগ শুরু না হলে ও আমি দায়িত্ব নেয়ার পরে যাতে আবারো যথাসময়ে রাঙামাটি পৌরসভার ক্রিকেট লীগ শুরু করা হয় তার জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাবো। ভবিষ্যতে খেলাধুলার জন্য পৌরসভার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন নব নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম দিন চট্টগ্রাম ফোর এইচ গ্রুপ ও রাঙামাটি জেলা টিমের সাথে টি টোয়েন্টি ক্রিকেট শুরু হয়। আগামীকাল দ্বিতীয় দিন উভয় দলের সাথে ওয়ান ডে ক্রিকেট শুরু হবে বলে জানান আয়োজকরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 194 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen