শিরোনামঃ

কাউখালীতে দীপংকর তালুকদারের নির্বাচনী প্রচারনা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। উন্নয়ন, অসাম্প্রাদায়িক চেতনা এবং শান্তি চুক্তি বাস্তবায়নের প্রক্রিয়া অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।Rangamati awami league Picture 22-12-13-01

শনিবার রাঙামাটির কাউখালী উপজেলা পরিষদ প্রাঙ্গনে আওয়ামী লীগ কাউখালী উপজেলা শাখা আয়োজিত নির্বাচনী প্রচারনা সভায় প্রধান অতিরি বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
দীপংকর তালুকদার আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি এবং অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনায় বিশ্বাসী। সত্য ন্যায় ও গন মানুষের উন্নয়নে আওয়ামী লীগ সরকার যেভাবে কাজ করছে তা অন্য কোন সরকার করেনি। তিনি বলেন, বিএনপি-জামাত সরকার দেশে হরতাল অবরোধের নামে যে অরাজকতা সৃষ্টি করে সন্ত্রাস জঙ্গিবাদ রাষ্ট্র কায়েম করতে চাইছে দেশের জনগন তা কখনো হতে দেবে না আগামী ৫ জানুয়ারী ভোটের মাধ্যমে তার দেশের জনগনই তাদের দাঁতভাঙ্গা জবাব দেবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংশুই প্র“ চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, সাবেক সিনিয়র সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, আওয়ামীলীগ নেতা দীপক দেওয়ান, মোঃ ইউছুপ, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অংচাপ্র“ মারমা, যুব লীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, ছাত্র লীগের সভাপতি শাহ এমরান হোসেন রোকন, কাউখালী উপজেলা যুলীগের অন্যতম নেতা অংকুপ্র“ চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের মাইন উদ্দীন, ছাত্রলীগের সভাপতি আলী হায়দার সিদ্দিকী, সাধারণ সম্পাদক এরশাদ সরকার, বীর মুক্তিযোদ্ধা কালা মিয়া, আওয়ামী যুব লীগের সভাপতি নাজিম উদ্দীন, আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শামসুদ্দোহা চৌধুরী, যুগ্ন সম্পাদক সাজিদ দত্ত, মনির উদ্দীন মনির, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মাইন উদ্দীন খোকন, অন্যতম নেতা চাথোয়াই অং মারমা, মোঃ হানিফ, লোকপ্রিয় তালুকদার, কাউখালী কলমপতি ইউনিয়নের সভাপতি মওলানা হারনুর রশীদ, এবং মমতাজুল হক প্রমূখ।
সভায় বক্তারা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আগামী ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯নং আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুদারকে নৌকা মার্কায় বিজয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 310 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen