শিরোনামঃ

এফসি লন্ডন ফুটবল ক্লাব ও রাঙামাটি সোনালী অতীতের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে এফসি লন্ডন ফুটবল ক্লাব ও রাঙামাটি সোনালী অতীতের খেলোয়াড়দের সাথে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচটির আয়োজন করে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা। Sports Pic-01
এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার শহীদ উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) চিত্ত রঞ্জন পাল, রাঙামাটি নব নির্বাচিত পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে, প্রাক্তন পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, পৌর কাউন্সিলর কালায়ন চাকমাসহ জেলা প্রাক্তন খেলোয়াড়বৃন্দরা আগত এফসি লন্ডন ফুটবল ক্লাব ও সোনালী অতিতের খেলোয়াড়দের সাথে পরিচিতি ও শুভেচ্ছা বিনিমিয় শেষে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এফসি লন্ডন ফুটবল ক্লাবকে একটি শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করেন।
এফসি লন্ডন ফুটবল ক্লাব ও রাঙামাটি সোনালী অতীত খেলোয়াড়রাও ফুল দিয়ে একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
৯০ মিনিটের খেলার প্রথমার্ধে এফসি লন্ডন ফুটবল ক্লাব, রাঙামাটি সোনালী অতীত খেলোয়াড় ও দর্শকদের মাতিয়ে রাখতে রাঙামাটির জেলা প্রশাসক সোনালী অততের পক্ষে ১৩নং জার্সি পড়ে খেলায় অংশ গ্রহণ করে। সোনালী অতিতের পক্ষে দেশের জাতীয় খেলোয়াড়দের মধ্যে অরুণ চাকমা, বরুণ চাকমা, অতিশ, কিংশুকসহ অনেক খেলোয়াড় অংশ গ্রহণ করে।
খেলার প্রথমার্ধে গোল না হলেও খেলার দ্বিতীয়ার্ধে এফসি লন্ডন ফুটবল ক্লাবের পক্ষে ১০নং জার্সি পরিহিত তোফাজ্জল ইসলাম ১ম গোল ও ৯নং পরিহিত জাকির হোসেন খান ২য় গোলটি করে। শেষ পর্যন্ত ৯০মিনিটে রেফারির শেষ হুইসেল বাজিয়ে খেলার সমাপ্তি ঘোষনা করে।
প্রধান রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন মোঃ সোহেল আহম্মেদ এবং সহকারী রেফারি হিসেবে হাসমত আলী ও সুমন চৌধুরী এবং ৪র্থ রেফারি হিসেবে ছিলেন আবুল বাশার চৌধুরী।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 180 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen