শিরোনামঃ

উন্নয়নের স্বার্থে সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজী, হত্যা বন্ধ করতে হবে: রিজিয়ন কমান্ডার

সিএইচটি টুডে ডট কম, পানছড়ি (খাগড়াছড়ি)। দেশ আপনার আমার সকলের তাই জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে আসুন আমরা সবাই দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করি। আর ভালো কাজ করলে ন্যায় কাজ করলে বিবেকের কাছে পরিস্কার থাকবো, ভাল কাজ করলে সবাই শ্রদ্ধার সাথে আমদের স্বরণ করবে, আর খারাপ কাজ করলে মানুষ আমাদের ঘৃণা করবে, জীবন, সমাজ এবং নিজেকে সুন্দর এবং সঠিক ভাবে আমাদের সাজাতে হবে, তাই আমরা যেন অন্যায় বা খারাপ কিছু দিয়ে যেন আমাদের জীবন না সাজাই সে চেষ্টা করতে হবে। খাগড়াছড়ি‘র পানছড়ি উপজেলায় উন্নয়ন মেলা‘র সমাপ্তি অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি‘র বক্তব্যে এ কথা গুলো বলেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল আবদুল মোতালেব সাজ্জাদ মাহমুদ পিএসসি।

তিনি আরো বলেন, দেশের উন্নয়ন করতে সবাই মিলেমিশে কাজ করতে হবে, সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজী, হত্যা ইত্যাদি বন্ধ করতে হবে, আর এসকল কর্মকান্ড বন্ধ না করলে এলাকা বা রাষ্ট্র পিছিয়ে পড়বে, তাই আমি সকলকে আহবান জানাবো আসুন দেশ এবং জাতির বৃহত্তর স্বার্থে নিজের ব্যাক্তিগত স্বার্থ বাদ দিয়ে জাতির উন্নয়ন এর জন্য কাজ করি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল হাশেমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল জিএম সোহাগ পিএসসি, উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর চাকমা, সতীশ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি সদর জোনের জোন উপধিনায়ক মেজর রফিকুল ইসলাম, পানছড়ি সাব জোনের জোন অধিনায়ক মেজর মাহি আহম্মেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া প্রমূখ।

পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান মাহমুদ পরিচালিত আলোচনার পূর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান ও পরে শ্রেষ্ঠ ষ্টল এবং প্রতিষ্টানের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 364 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen