শিরোনামঃ

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় বরণ

দক্ষতা, সক্ষমতাকে কাজে লাগিয়ে উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের কাজ করার নির্দেশ দিলেন নব বিক্রম কিশোর ত্রিপুরা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদে সরকারের সচিব পদমর্যাদায় ৩ (তিন) বছরের জন্য চুক্তিভিত্তিক পুন: নিয়োগপ্রাপ্ত হওয়ায় নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসিকে শনিবার বিকালে ঘটিকায় বোর্ডের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষ- মাইনী মিলনায়তনে সকল কর্মকর্তা-কর্মচারীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও বোর্ডের অধীনে পরিচালিত বিভিন্ন প্রকল্পের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এসময় জানান যে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্থা ও বিশ্বাসের সাথে যে দায়িত্বটি আমাকে দিয়েছেন সেটি আমি ঠিকমত পালন করে যাব। মাননীয় প্রধানমন্ত্রী সদয় হয়ে তিন বছরের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব প্রদান করেছেন এটি আমার জন্য একটা বড় প্রাপ্তি। তিনি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডকে স্বচ্ছ প্রতিষ্ঠান হিসেবে তুলে ধরতে চাই বলে জানান। দক্ষতা, সক্ষমতা এবং কাজের পরিবেশ ঠিক রেখে প্রতিটি মুর্হুতকে কাজের লাগানো জন্য তিনি বোর্ডের সকল স্তরের কর্মকর্তা কর্মচারীদেরকে দিকনির্দেশনা দিয়েছেন।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোর্ডের ভাইস-চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ। তিনি চেয়ারম্যানকে পার্বত্য এলাকায় মানুষের কল্যাণের জন্য সর্বাত্মক সহযোগিতা করে যাবেন বলে আশ্বস্ত করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বোর্ডের সদস্য-অর্থ শাহীনুল ইসলাম, সদস্য-প্রশাসন আশীষ কুমার বড়–য়া, আইসিডিপি প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ ইয়াছিন, প্রকল্প ব্যবস্থাপক মো: জানে আলম, মিশ্র ফল চাষ প্রকল্পের প্রকল্প পরিচালক মো: শফিকুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি মো: মোরশেদ আলম এবং সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে চেয়ারম্যান বোর্ডের ভাইস-চেয়ারম্যান, সার্বক্ষণিক সদস্যবৃন্দ, নির্বাহী প্রকৌশলীবৃন্দ, প্রকল্প পরিচালকবৃন্দ এবং কর্মকর্তাদের সাথে আলোচনা করে বিভিন্ন বিষয়ের দিকনির্দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 61 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen