শিরোনামঃ

৩১ বছর শিক্ষকতা শেষে অশ্রুশিক্ত নয়নে বিদায় নিলেন আমীর হোসেন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দীর্ঘ ৩১ বছরে শিক্ষকতা জীবনে কোমলমতি শিক্ষার্থিদের দিয়ে গেছেন জ্ঞানের আলো। আর নিজের কর্মময় জীবনের ইতি টানলেন সকলের অকৃত্রিম ভালোবাসা আর শ্রদ্ধা নিয়ে। প্রিয় শিক্ষকের বিদায়ের সুরে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে আবেঘন পরিবেশ।
পাহাড়ি জনপদ রাঙামাটির লংগদু উপজেলার ২নং কালাপাকুজ্যা ইউনিয়নের ১৯৮৫ সালে প্রথম শিক্ষার মশাল

জ্বেলেছিলেন কালাপাকুজ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আমীর হোসেনসহ কয়েকজন। মঙ্গলবার বিকালে কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়ার সভাপতিত্বে বিদ্যালয় মাঠে আয়োজিত তাঁর বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আ.লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মমতাজ হোসেন, লংগদু উপজেলা আ.লীগের সভাপতি ও মাইনী ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও লংগদু উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. জানে আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হকসহ আরো অনেকে।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আমির হোসেন মাস্টার একজন আলোকিত ব্যক্তি। তিনি তাঁর কর্মজীবনে সৎ ও সফলতার সাথে কোমলমতি শিশুদের ভালোবাসা দিয়ে তাদের শিক্ষা জীবনকে আলোকিত করেছেন। যাঁদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে ছিলেন সমাজের গুরুত্বপূর্ণ অবস্থানে রয়েছে তারা। এ সফল মানুষটির জন্য আমাদের অকৃত্রিম ভালোবাসা -শ্রদ্ধা আর দীর্ঘায়ু কামনা করেন বক্তারা।
এসময় বিদায় অনুষ্ঠানকে ঘিরে উপস্থিত শুভার্থি আর হাজারো ছাত্রছাত্রীর আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 194 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen