শিরোনামঃ

বাংলাদেশ বর্ডার গার্ডের ৯১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

সীমান্তে বিশৃংখলা প্রতিরোধ করতে বিজিবি প্রস্তুত রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ বর্ডার গার্ডের ৯১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে । বৃহস্পতিবার দুপুরে বান্দরবানের পাশ্ববর্তী চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জতে বাংলাদেশ বর্ডার গার্ডের ট্রেনিং সেন্টারে ৯১তম রিক্রুট ব্যাচের এই প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অুনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি। এসময় বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন ও বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড কলেজের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃসাজ্জাদ হোসেন, এনডিসি, পিএসসি প্রধান অতিথির সঙ্গে অভিবাদন মঞ্চে উপস্থিত ছিলেন।
এছাড়া ও অনুষ্ঠানে চট্টগ্রাম অঞ্চলের সামরিক ও বিজিবি’র উর্দ্ধতন কর্মকর্তা,স্থানীয় বেসামরিক প্রশাসন ও পুলিশের উর্ধতন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বোমাং সার্কেল রাজা প্রকৌশলী উ চ প্রু চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নবীন সৈনিকদের অভিভাবকবৃন্দ উপস্থিত থেকে এ সমাপনী কুচকাওয়াজ উপভোগ করেন।

৯১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে , স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেন,বান্দরবানের নাইক্ষংছড়ির ঘুমধুমের-তুমব্রু সীমান্তে মিয়ানমার সেনাবাহিনী অহেতুক সমরাস্ত্র প্রদর্শন করেছে। আমাদের বিজিবির মহাপরিচালক মিয়ানমারের সাথে যোগাযোগ করছে। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি অত্যন্ত শক্তিশালী,বিজিবি দেশকে ভালবাসে। যেকোন বিশৃংঙ্খলা প্রতিরোধ করার জন্য আমাদের বর্ডার গার্ড (বিজিবি) প্রস্তুত রয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 176 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen