শিরোনামঃ

কাউখালীতে

সাংবাদিক জসিম উদ্দিনের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দৈনিক ইত্তেফাক/পূর্বকোণ ও গিরিদর্পনের কাউখালী প্রতিনিধি ও উন্নয়ন কর্মী মো: জসিম উদ্দিন ও কাউখালী উপজেলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী মো: ইসহাক সওদাগরের মাতা মিসেস নূরজাহান বেগম (৭৪) গত বৃহস্পতিবার (১লা মার্চ) সন্ধ্যায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে পাচ মেয়ে,নাতী নাতনীসহ অসংখ্যক আতœীয় স্বজন রেখে গেছেন।

গত ২১ শে ফেব্রুয়ারী সকালে কাউখালী উপজেলা সদরের নিজ বাড়ীতে বসা থেকে উঠতে গিয়ে পড়ে বাম পায়ের একটি অংশের হার ভেঙ্গে যায়। পরে কাউখালী থেকে চট্টগ্রামস্থ একটি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে ২২ ফেব্রুয়ারী ভেঙ্গে যাওয়া অংশে অপারেশন করা হয়। পাচ সদস্যের ডাক্তারের একটি দল সফলভাবে অপারেশন সম্পন্ন করে। দিন দিন শারীরিক অবস্থারও বেশ উন্নতি হতে থাকে। কিন্ত গত বৃহস্পতিবার সন্ধ্যায় ছয়টায় হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি ঘটে। কোন কিছু বুঝে উঠার পুর্বেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। ঐদিন রাতেই কাউখালীতে নিয়ে আসা হয় তার মরদেহ। শুক্রবার সকাল এগারটায় পোয়াপাড়া মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন এবং সারে এগারটায় কাউখালী উপজেলা কেন্দ্রীয় কবরস্থান প্রাঙ্গন পৃথক দু’দফা জানাযা শেষে কাউখালী উপজেলা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক মো: জসিম উদ্দিনের মায়ের মুত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন সংগঠন। একই সাথে মরহুমার বিদেহী আতœার মাগফেরাত কামনা করেছেন তাঁরা। শোক জানিয়েছেন কাউখালী প্রেসক্লাবের সভাপতি আরিফুল হক মাহবুব, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাধারণ সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাধারন সম্পাদক মিল্টন বাহাদুর রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সোলায়মান, সাধারণ সম্পাদক হিমেল চাকমা, অনলাইন টেলিভিশন সিএইচটি লাইভ টিভি পরিবার, সিএইচটি টুডে ডট কম পরিবার ও হিলবিডি পরিবার।
এছাড়া রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মো. শাহ আলম,সাধারন সম্পাদক দীপেন তালুকদার,বিএনপির কেন্দ্রীয় সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান,রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, সাবেক মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্রো, রাঙ্গামাটি জেলা যুব ইউনিয়নের সভাপতি এম জিসান বকতেয়ার, কাউখালী উপজেলা আওয়ামলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী,সাধারন সম্পাদক এরশাদ সরকার,কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা প্রমুখ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 206 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen