শিরোনামঃ

বান্দরবানে

সরকারি সেবা বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষন শুরু

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ক্ষুদ্র ক্ষুদ্র উন্নয়ন প্রকল্প গ্রহণ করে সরকারি সেবার মানোন্নয়ন করে জনসন্তুষ্টি ও জাতীয় লক্ষ্য অর্জনের লক্ষে বান্দরবানে দুই দিনব্যাপী প্রশিক্ষন শুরু হয়েছে। রোববার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষন কেন্দ্র(বিপিএটিসি)র আয়োজনে এই প্রশিক্ষনের উদ্বোধন হয়।

জেলা প্রশাসক মো:আসলাম হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের অতিরিক্ত সচিব মো:জায়দুল হক মোল্লা।এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষন কেন্দ্র(বিপিএটিসি)র পরিচালক ড:মো:আমজাদ হোসেন,সহকারি পরিচালক ড:মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:মুফিদুল আলম,নেজারত ডেপুটি কালেক্টর মো:আলী নূর খানসহ জেলার বিভিন্ন সরকারি কার্যালয়ের উর্ধতন কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

সভায় বক্তারা বলেন,অর্থনৈতিক উন্নয়ন ও সামাজিক অগ্রগতির কারণে জনগণের সেবা প্রাপ্তির চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। ২০২১ সালের মধ্যে একটি মধ্যম এবং ২০৪১সালের মধ্যে একটি উন্নত বাংলাদেশ গড়তে হলে সরকারি দপ্তরগুলোকে আর উন্নত,দ্রুত ও সহজে প্রবেশগম্য উপায়ে জনগণকে সেবা প্রদান করতে হবে। এসময় বক্তারা আরো বলেন, কর্ম পরিবেশ অনুকূল ও বন্ধুত্বপূর্ণ প্রয়াস চালানো এবং কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধি করে জনসেবা প্রদানকে গতিময় ও মানসম্মত করে তুলতে এই ধরণের প্রশিক্ষণ অব্যাহত থাকবে।

দুই দিন বাপী এই প্রশিক্ষণ আগামী ১৯ মার্চ বিকেলে সমাপ্তি হবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 266 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen