শিরোনামঃ

লংগদুতে নারীদের অংগ্রহনে অন্তরঙ্গ উন্মুক্ত সংলাপ

সিএইচটি টুডে ডট কম ॥

রাঙামাটির লংগদুতে ‘নারীর অগ্রযাত্রায় ধর্মীয় মূল্যবোধ ও আচার অনুষ্ঠান পালনের েেত্র বাঁধা নয় বরং পরিপুরক’ বিষয়ে নারীদের অংশ গ্রহনে ‘‘আপনারা কেমন আছেন’’ শিরোনামে একটি অন্তরঙ্গ উন্মুক্ত সংলাপের আয়োজন করা হয়।

Picture1

বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত এই সংলাপ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মফিজুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল বলেন, সমাজে, পরিবারের মধ্যে নারীদেরকে নারী, মেয়ে, মহিলা হিসেবে না দেখে একজন মানুষ হিসেবে দেখা উচিত। তাদেরকেও সমহারে সুযোসুবিধা দিতে হবে।তাদেরকে সুশিায় শিতি করতে হবে। মনে রাখতে হবে তারা সমাজে বোঝা নয় বরং উন্নয়নে বড় সহায়ক। নারীদের শিায় শিতি করে তুলার মনোভাব নিয়ে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহবান জানান।

 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তরুন চাকমা। এময় উপজেলা কৃষি কর্মকর্তা এম,এম, শাহ নেয়াজ, লংগদু থানার ও,সি আবুল কালাম চৌধুরী সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মহিলা মেম্বার, স্কুল,কলেজের শিকিা, ছাত্রী  ও বিভিন্ন এনজিও নারী কর্মীগণ এসময় উপস্থিত ছিলেন। সংলাপের পর  ‘কুসুমের আতœথা’ নামে একটি প্রামাণ্য চিত্র প্রর্দন করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 266 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen