শিরোনামঃ

রাঙামাটিতে বিএনপির পথসভায়

রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে এ সরকার ক্ষমতায় টিকে আছে : আমীর খসরু মাহমুদ চৌধুরী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগরী বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এ সরকার এই সংসদ জনগনের ভোটের নির্বাচিত নয় এটি অবৈধ সরকার, তারা রাষ্ট্রীয় সন্ত্রাসকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে। দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন SAM_4083ঘটাতে হবে।
তিনি আজ বুধবার রাঙামাটিতে ২০ দলীয় জোট আয়োজিত কয়েকটি পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।
পথসভাগুলোতে আরো বক্তব্য রাখেন মহানগর জামাতের আমীর অধ্যাপক আহসানুল্লাহ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমান শামীম, মহানগর বিএনপির সহ সভাপতি আবু সুফিয়ান, যুবদলের কেন্দ্রীয় নেতা আবুল হাসেম বক্কর, জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান, জেলা বিএনপির সাধারন সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সাইফুল ইসলাম পনির, জেলা জামাতের আমীর আব্দুল আলীমসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আমীর খসরু মাহমুদ আরো বলেন, বর্তমান সরকার দেশে রাষ্ট্রীয় সন্ত্রাস কায়েম করে জনগণকে জিম্মি করে রেখেছে। দেশের মানুষের মৌলিক অধিকার, ভোটাধিকার, সংবাদপত্রের স্বাধীনতা ফিরিয়ে আনাসহ দূর্নীতি দুশাসন এই অবৈধ সরকারকে পতনের বিরুদ্ধে হৃদয়ে যে আন্দোলন চলছে সেই আন্দোলন রাস্তায় ফিরিয়ে আনার জন্য নেতাকর্মী ও জনগণের প্রতি আহবান জানান।
তিনি আরো বলেন, বর্তমান সরকার রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতা দখল করেছে। এই ক্ষমতা দখলের পেছনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সরকারী কর্মকর্তা ও বিদেশী শক্তির একটি অংশ কাজ করেছে। বিএনপি তথা ২০ দলীয় জোট ক্ষমতায় গেলে চিহ্নিত এই সকল লোকজনদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
তিনি আরো বলেন, জনগন যেদিন রাস্তায় নামবে তখন প্রশাসন দিয়ে আর কাজ হবে না, জনগনই তাদের ক্ষমতা থেকে নামাবে।
যারা বলেন, বিএনপির সাথে কিসের সংলাপ তাদের বলব আমরা কোন সংলাপ চাই না, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন দিন জনগনের ভোট অধিকার ফিরিয়ে দিন তাহলে দেখব জনগন কাদের আবার ক্ষমতায় বসায়।
আমীর খসরু মাহমুদ আরো বলেন ৫ জানুয়ারী দেশে কোন নির্বাচন হয়নি, জনগন ভোট দেয়নি দেশের আশি ভাগ মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে বাকশালী কায়দায় সরকার ক্ষমতা নিয়েছে। আর বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ যেন রাস্তায় আন্দোলন করতে না পারে সে জন্য তাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দেয়া হচ্ছে। মামলা দিয়ে নেতা কর্মীদের জেলে ঢুকালেও সরকারের শেষ রক্ষা হবে না।SAM_4064
বিএনপির সাবেক এই মন্ত্রী চট্টগ্রাম থেকে সকাল সাড়ে ১০টায় রাঙামাটি পৌছান। রাঙামাটির মানিকছড়ি থেকে শোভা যাত্রা করে তাকে রাঙামাটি শহরে নিয়ে আসা হয়। তিনি কলেজ গেইট, বনরুপাসহ কয়েকটি পথ সভায় বক্তব্য রাখেন।

 

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 581 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen