শিরোনামঃ

রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে “স্বপ্ন বিলাস” নাটিকার মঞ্চায়ন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, শিল্পকলা একাডেমী তাদের বিভিন্ন শিল্প ও কলা কৌশুলী প্রদর্শনের মাধ্যমে Rangamati Pic-02-05-14-03সমাজের অকল্যান কর্মকান্ডগুলোকে নাটিকা প্রদর্শনের মাধ্যমে তুলে ধরে সমাজের জনকল্যানের সচেতনেতা বাড়াতে কাজ করে যাচ্ছে।

গতকাল ২রা মে রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে ও পরিবেশনায় এবং রেপার্টিরী নাট্যদল এর সাহিত্য নির্ভর নাট্য প্রযোজনা শীর্ষক কার্যক্রম স্বপ্ন বিলাস নাটিকার প্রদশর্ণী অনুষ্ঠানে প্রধানঅতিথির বক্তব্যে চেয়ারম্যান এ কথা বলেন।
স্বপ্ন বিলাস নাটকের নাট্যরূপ ও রচনা করেছেন রাঙামাটির বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মনোজ বাহাদুর এবং নির্দেশনা দিয়েছেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুজিবুল হক বুলবুল।
অনুষ্ঠনে চেয়ারম্যান আরো বলেন, এ জেলার শিল্পকে দেশে বিদেশে বিকশিত করার জন্য জেলা পরিষদ হতে যতটুকু সহযোগিতার প্রয়োজন তা সবসময় করে যাবে। দেশ বিদেশে এ জেলার শিল্পীদের প্রতিভা বিকশিত হলে এ জেলার সুনাম আরো বৃদ্ধি পাবে।
অুনষ্ঠানে রাঙামাটি সরকারী কলেজের বিভিন্ন বিভাগের প্রভাষক, শিক্ষার্থী, জেলার সাংস্কৃতিকব্যাক্তি ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 528 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen