শিরোনামঃ

রাঙামাটিতে ১৮ দলীয় জোটের সাথে সংঘর্ষের ঘটনায় ১১৪ জনের নাম উল্লেখ করে মামলা, আটক ১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শুক্রবার রাঙামাটি শহরে ১৮ দলীয় জোটের মিছিল ও সমাবেশ থেকে হামলা পরবর্তী সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে জেলা বিএনপির সহ সভাপতি হাজী জহির আহম্মদ সওদাগরসহ ১১৪ জনের নাম উল্লেখ করে মামলা করেছে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরী জানিয়েছেন শান্তিপুর্ন সমাবেশের নামে নিজেদের মধ্যে হাতাহাতি থেকে ১৮ দলীয় জোট পুলিশের উপর হামলা দোকান পাট ভাংচুর, গাড়ি ও মোটর সাইকেল ভাংচুর, অগ্নিসংযোগ জেলা প্রশাসক ও পার্বত্য চট্রগ্রাম আঞ্চলিক পরিষদে হামলার চেষ্টা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ভাংচুর করেছে। এর মধ্যে পুলিশের ৫জন সদস্য আহত হয়েছে। Rangamati-Pic-03
হামলার ঘটনায় পুলিশের এসআই কামরুল ইসলাম (মামলা নং ০৪/ তাং ২৫.১০.২০১৩) জেলা বিএনপির সহ সভাপতি হাজী জহির আহম্মদ সওদারসহ ১১৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এর মধ্যে ভিডিও ফুটেজ দেখে পুলিশ একজনকে আটক করলেও তার নাম জানাতে পারেনি।
এদিকে একই ঘটনায় শুক্রবার রাতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষে পরিষদের গাড়ী ভাংচুর ও সরকারী সম্পত্তি ক্ষতিগ্রস্ত করায় থানায় জিডি করেছেন প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা।
উল্লেখ গতকাল শুক্রবার সারাদেশের মত রাঙামাটিতেও ১৮ দলীয় জোট বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। মিছিলটি দলীয় কার্যালয় থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছলে কে বা কারা ইট পাটকেল মারলে সংঘর্ষেও সুত্রপাত হয়। এতে পুলিশসহ কমপক্ষে ৩০ জন নেতা কর্মী আহত হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 280 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen