শিরোনামঃ

রাঙামাটিতে রেড ক্রিসেন্ট সোসাইটি সাপছড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রেড ক্রিসেন্ট সোসাইটির অনুকরণীয় কার্যক্রম যেমন আজ শিক্ষার্থীদের উৎসাহিত করছে তেমনি তাদের এই উপকরণ সমূহ শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপুর্ন সহায়ক ভুমিকা হিসেবে কাজ করবে বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি সমাজের গরীব মেধাবী ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের সহায়তার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসারও আহবায়ন জানান। RHDC-Picture-30-10-13-01
বুধবার জাপান যুব রেডক্রসের আন্তর্জাতিক বন্ধুত্ব প্রকল্পের আওতায় রাঙামাটিতে রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিট অফিস থেকে সাপছড়ি উচ্চ বিদ্যালয়ের ১০০জন শিক্ষার্থীদের কাছে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
সাপছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈন উদ্দীন আহমেদের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি জেলা ইউনিট অফিসের সহ-সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক াাকবর হোসেন চৌধুরী, জেলা ইউনিট কর্মকর্তা নাসরিন আক্তার প্রমূখ।
চেয়ারম্যান আরো বলেন, বর্তমান সরকার একটি শিক্ষাবান্ধব সরকার, শিক্ষাকে গুরুত্ব দিয়ে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে বৃত্তি প্রদান’সহ বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। কারণ শিক্ষার্থীরাই এদেশের আগামী দিনের ভবিষ্যৎ ও দেশ গড়ার কারিগর।
তিনি আরো বলেন, আর্ত মানবতার সেবায় রেড ক্রিসেন্ট সোসাইটি এই প্রতিষ্ঠানটি সারা বিশ্বের ন্যায় আমাদের দেশের জন্য কাজ করে যাচ্ছে। তাই এই প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে সেবা মূলক কাজে অংশ গ্রহণ ক

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 236 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen