শিরোনামঃ

রাঙামাটিতে বাংলাদেশ প্রতিদিন এর জন্ম বার্ষিকী পালন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দৈনিক বাংলাদেশ প্রতিদিন অষ্টম বর্ষে পদার্পণ উৎসব পালিত হয়েছে রাঙামাটিতে। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০টায় রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিন পার্বত্য জেলা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু পত্রিকাটির জন্মদিনের কেক কাটেন।

দৈনিক বাংলাদেশ রাঙামাটি জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু’র সঞ্চলনায় এতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন চৌধূরী, রাঙামাটি দৈনিক গিরিদর্পন সম্পাদক মকছুদ আহমেদ, নির্বাহী কর্মকর্তা মো. ছাদেক আহমেদ, রাঙামাটি পৌর প্যানল মেয়র মো. জামাল উদ্দীন, কাউন্সিলর মো. মিজানুর রহমান বাবু, কাউন্সিলর মো. করিম আকবর, রাঙামাটি প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. অলি আহমেদ, সিএইচটি নিউজ২৪.কমের সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এসএম শামসুল আলম, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুরসহ স্থানীয় ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ প্রতিদিনের ৭বছর পূর্তি ও অষ্টম বছরে পদার্পণ উপলক্ষে সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, পার্বত্যাঞ্চলে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে বাংলাদেশ প্রতিদিন। এ অঞ্চলে বিভিন্ন ভাষাভাষির জাতিগোষ্ঠীর বসবাস। একটা সময় অন্যান্য জেলার তুলনায় এ অঞ্চল অনেক পিছিয়ে ছিল। শিক্ষা দিক্ষা, ব্যবসা, বাণিজ্য ও চাকুরী ক্ষেত্রে। কিন্তু সংবাদ মাধ্যমগুলো পার্বত্যাঞ্চলে অগ্রসর হওয়ার পর থেকে এ অঞ্চলের চিত্র বদলে গেছে। উন্নয়নের জোয়ার বয়তে শুরু করেছে এ প্রত্যন্ত অঞ্চলেও। তিনি পার্বত্যাঞ্চলকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে এলাকার উন্নয়ন ও পিছিয়ে পড়া জাতিগোষ্ঠীদের কথা বিশ্ব দরবারে তুলে ধরেতে বাংলাদেশ প্রতিদিনের প্রতি আহবান জানান।
এর পর বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটি জেলা পরিষদ কার্যালয় থেকে একটি ব্যার্ণর‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার রাঙামাটি জেলা পরিষদ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 268 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen