শিরোনামঃ

রবিবার এমএন লারমা জন্মদিন উপলে আলোচনা সভা

Picture3

এমএন লারমা

সিএইচটি টুডে ডট কম। আগামী রবিবার (১৫ সেপ্টেম্বর) পার্বত্য চট্রগ্রামের জুম্ম জনগনের অবিসংবাদিত নেতা মানবেন্দ্র নারায়ন লারমার (এমএন লারমা) ৭৪তম জন্মদিন উপলে রাঙামাটি পৌরসভা মিলনায়তনে এমএন লারমা মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যেগে ২দিন ব্যাাপী আলোচনা সভা,  রচনা- চিত্রাংকন প্রতিয়োগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ শুক্রবার বিকালে প্রয়াত নেতা জন্মদিন উপলে শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এছাড়া স্কুল শিার্থীদের  এমএন লারমার শিা ও কর্মজীবন এবং কলেজ শিার্থীদের জন্য এমএন লারমার জীবন ও দর্শন শীর্ষক রচনা প্রতিয়োগিতা  আগামীকাল শনিবার সকাল ১০টার মধ্যে জমা দিতে হবে।

আগামী ১৫ সেপ্টেম্বর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও বিকাল ৩টায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে। রাঙামাটি পৌরসভা মিলনায়নে আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক এড. রানাদাশ গুপ্ত । এমএন মেমোরিয়াল ফাউশেনের আহবায়ক বিজয় কেতন চাকমার সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখবেন পার্বত্য চট্রগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য উষাতন তালুকদার ও চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের ডীন ড. হোসাইন কবির।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 350 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen