শিরোনামঃ

বিএনপির নির্বাচনে আসা না আসার উপর নির্ভর করে প্রসন্ন কান্তি’র নির্বাচনী প্রচারণা শুরু

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। সম্মিলিত নাগরিক পরিষদের ব্যানারে নির্বাচনী প্রচারণায় মাঠে নামছেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ প্রসন্ন কান্তি তঞ্চংগ্যা। খুব শীঘ্রই নাগরিক পরিষদের কমিটির নাম ঘোষনা করা হতে পারে।Prasanna kanti tonchong gya-04

প্রসন্ন কান্তির ব্যক্তিগত সহকারী সাবেক তুখোড় ছাত্রনেতা প্রকৃতি বড়–য়া বিষয়টি নিশ্চিত করেছেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান জেলা আ.লীগের সভাপতি প্রসন্ন কান্তি তংচঙ্গ্যা ও বীর বাহাদুর মনোনয়ন প্রত্যাশি হলেও শেষ পর্যন্ত কেন্দ্র বীর বাহাদুরের মনোনয়ন নিশ্চিত করে নাম ঘোষনা করে। অপরদিকে কেন্দ্র থেকে বীর বাহাদুরের মনোনয়ন নিশ্চিত হবার পরও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে মাঠে নেমেছেন দলের সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চংগ্যা।

জানা গেছে, প্রসন্নের নির্বাচন করার সিদ্ধান্তটি ‘যদির’ উপর র্নিভর করছে। এ ব্যাপারে জেলার বর্র্ষিয়ান নেতা প্রসন্ন কান্তি সি.এইচ.টি টুডে’কে বলেন, আসন্ন নির্বাচনে বি.এন.পি জোটের অংশগ্রহণের উপর নির্ভর করছে আমি নির্বাচন করবো কি করবো না, যদি বি.এন.পি জোট নির্বাচনে না আসে তবে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো। নয়তো দলের পক্ষ হয়ে অতীতের মতো আসন ধরে রাখতে কাজ করে যাবো।

নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারে প্রসন্ন কান্তি আরো বলেন, আ.লীগকে ভালোবাসি বলেই এই নিশ্চিত আসন হাতছাড়া হয়ে যাক তা আমি চাইনা। তাছাড়া পার্বত্য ভূমি বিরোধসহ পাহাড়িদের বিভিন্ন সাংবিধানিক স্বীকৃতির বিষয় নিয়ে এখানে অনেক মতবিরোধ সৃষ্টি হয়েছে। এসব কারণে এখানকার মানুষ পরিবর্তন চায়। এক বার্তায় প্রসন্ন কান্তি বান্দরবাসীর দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 451 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen