শিরোনামঃ

বান্দরবান আওয়ামীলীগ সভাপতির নির্বাচন কেন্দ্রিক মতবিনিময় শুক্রবার

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।   বান্দরবান ৩০০ নং আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামীলীগ সভাপতি প্রসন্ন কান্তি তংচঙ্গ্যা শুক্রবার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি কর্তৃক জেলার দলীয় রাজনীতিতে নিজস্ব প্রভাব বলয় তৈরি করে নিজ অনুসারীদের প্রাধান্য দিয়ে আওয়ামীলীগের কমিঠি  Prasanna kanti tonchong gya-04
গঠন, কোন্দল, দলীয় নেতাকর্মীদের সাথে দূরত্বের কারনে এবার বীর বাহাদুরের বিপরীতে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন জেলা আওয়ামীলীগ সভাপতি প্রসন্ন কান্তি তংচঙ্গ্যা।

আর এর অংশ হিসাবে শুক্রবার বিকাল চারটায় নিজ বাসভবনে নির্বাচন কেন্দ্রিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন তিনি। এই ব্যাপারে জেলা আওয়ামীলীগ সভাপতি মনোনয়ন প্রত্যাশি প্রসন্ন কান্তি তংচঙ্গ্যা বলেন, বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করার জন্য সংবাদকর্মীদের আমন্ত্রন জানিয়েছি। দলীয় কোন্দল এবং ক্ষোদ নিজ দলের মধ্যে থেকে প্রসন্ন কান্তি তংচঙ্গ্যা প্রথমবারের মতো মনোনয়ন প্রতাশী থাকার কারনে চ্যালেঞ্জের মুখে পড়তে যাচ্ছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি এমন মত দলীয় নেতকর্মী তথা স্থানীয়দের। প্রসঙ্গত, সম্প্রতিক সময়ে বীর বাহাদুর এমপি কর্তক স্থানীয় একাধিক সাংবাদিককে হুমকি ও খারাপ ব্যবহারের কারনে সংবাদকর্মীরা এমপি’র সংবাদ বয়কটের সিদ্ধান্ত গ্রহন করার পর জেলা আওয়ামীলীগের এই প্রভাবশালী নেতার সাংবাদিকদের সাথে মতবিনিময় ব্যাপক আলোচনার জন্ম দিচ্ছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 255 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen