শিরোনামঃ

বান্দরবানে সময় টিভি’র প্রতিনিধিকে ছাত্রলীগ নেতার হত্যার হুমকি

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সময় টেলিভিশন এবং দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি এস বাসু দাশকে জবাই করে হত্যার হুমকি দিয়েছে নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের এক নেতা । সোমবার সকাল নয়টার দিকে মোবাইল ফোনে এ হত্যার হুমকি দেন ছাত্রলীগ নেতা ।Bashu

সময় টেলিভিশন ও জনকণ্ঠের বান্দরবান জেলা প্রতিনিধি এস বাসু দাশ জানান, সোমবার সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার হাজী এম এ ডিগ্রি কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজীব উল্লাহ মোবাইল ফোনে অশ্লীল ভাষায় গালি দিয়ে তাকে জবাই করে হত্যার হুমকি দেন।

তিনি জানান, সকাল নয়টায় ০১৮২৭০৪৮৮০২ এ নম্বর থেকে তাকে হত্যার হুমকি দেয়া হয়। পরে বিষয়টি জেলা ছাত্রলীগ নেতাদের অবহিত করলে তারা এ নম্বরটি ছাত্রলীগ নেতা নজীব উল্লাহর বলে জানায়। এ ঘটনায় বান্দরবান সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (জিডি নং-১১০৪)।

সাংবাদিক এস বাসু দাশ আরো জানান, ফেসবুক কমেন্টস এর স্ন্যাপ সর্ট, রেকর্ডকৃত মোবাইল উপাত্ত ও অশ্লীল ভাষায় প্রেরণ করা এসএমএস থানায় প্রদর্শন করা হয়েছে। রোববার রাতে এক ছাত্রলীগ নেতার ফেসবুক স্ট্যাটাসে কমেন্ট করায় সোমবার সকালে তাকে হত্যার হুমকি দিয়েছেন ।

এদিকে রেকর্ডকৃত উপাত্ত থেকে জানা যায়, ছাত্রলীগ নেতা নজীব উল্লাহ এ সময় এস বাসু দাশকে বলেন, “বাসু তোর সমস্যা কি। আমি নাইক্ষ্যংছড়ি হাজী এম এ ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজীব । তুই কোথায় থাকিস বল? তোকে জবাই করে হত্যা করব এবং কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর মাধ্যমে মামলা করবো”। এসব বলে ফোন কেটে দেয়।

এদিকে নাইক্ষ্যংছড়ি হাজী এম এ ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাধারণ-সম্পাদক নজীব উল্লাহকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এ ব্যাপারে কোন কথা না বলে তিনি ফোন রিসিভ করে কেটে দেন ।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান, ঘটনাটির জন্য দু:খ প্রকাশ করছি, তার বিরুদ্ধে যথাপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 256 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen