শিরোনামঃ

বান্দরবানে ভোরের কাগজের ২৫বছর পূর্তি উৎসব পালন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভোরের কাগজের ২৫বছর পূর্তি উৎসব পালন করা হয়েছে । ভোরের কাগজ পত্রিকার ২৫বছর পূর্তি উপলক্ষে বুধবার বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে বের করা হয় একটি বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় র‌্যালীতে ব্যানার ও প্লাকার্ড হাতে নিয়ে বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধিরা অংশ নেয় ।
পরে প্রেসক্লাবের হলরুমে আয়োজন করা হয় এক আলোচনা অনুষ্ঠান।

ভোরের কাগজ পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি মংসানু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবাণ চাকমা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ¤্রাে,বান্দরবান প্রেসক্লাবের অর্থ-সম্পাদক ও চ্যানেল ২৪ এর বান্দরবান প্রতিনিধি মো:ফরিদুল আলম সুমন, পাহাড়বার্তা অনলাইন পোর্টালের বার্তা সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ ।
এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন একাত্তর টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি চবাথুই মার্মা,জিটিভির বান্দরবান প্রতিনিধি মো:ইসহাক, পাহাড়বার্তা অনলাইন পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক বাটিং মার্মা,দৈনিক গিরিদর্পন ও মোহনা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ূয়া ছোটন,চ্যানেল আইলের বান্দরবান প্রতিনিধি মো:ইসমাইল ,দৈনিক মানবজমিন পত্রিকার বান্দরবান প্রতিনিধি মো:নুরুল কবির ,সিপ্লাস এর বান্দরবান প্রতিনিধি মিঠুন দাশ, বিজয় টিভির বান্দরবান প্রতিনিধি রিমন পালিত,এশিয়ান এজের বান্দরবান প্রতিনিধি মো:ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা।

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি মংখিং মার্মার সঞ্চালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন পাহাড়বার্তা অনলাইন পোর্টালের বার্তা সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ। এসময় স্বাগত বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, সংবাদ পরিবেশনায় দিন দিন সকলের কাছে গ্রহণযোগ্যতা পাচ্ছে ভোরের কাগজ,আগামীতে ও যেন এই কাগজ পার্বত্য এলাকার উন্নয়ন, সফলতাসহ বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আর এই কাগজের মধ্য দিয়ে যেন পার্বত্যবাসীর সুখ ও দু:খের প্রতিছবি ফুটে উঠে।
এসময় বিশেষ অতিথি পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ¤্রাে জানান, হাটি হাটি পাঁ পাঁ করে আজ ভোরের কাগজের ২৫বছর পূর্তি উদযাপন হচ্ছে, এই পত্রিকা পাহাড়েরর মানুষের কাছে অতি আপন ,কেননা এই পত্রিকায় বস্তুনিষ্ট সংবাদে আমরা অনেক কিছু জানতে পারি।

অনুষ্ঠানের শেষ প্রান্তে ভোরের কাগজ পত্রিকার ২৫বছর পূর্তি উপলক্ষে অতিথিরা কেক কাটার মধ্য দিয়ে অনুষ্টানের সফল সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 182 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen