শিরোনামঃ

বান্দরবানে পাহাড় বার্তা’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সংবাদ পাঠকের সামনে নিয়ে আসতে পাহাড়ের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল “পাহাড়বার্তা”র আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। শুক্রবার সকালে পার্বত্য প্রতিমন্ত্রীর বাসায় আনুষ্ঠানিকভাবে এই ওয়েব পোর্টালের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো:আলী হোসেন,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মো:ফরিদুল আলম, পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরাসহ অনলাইন নিউজ পোর্টাল পাহাড় বার্তার সদস্যরা।
এসময় উদ্বোধনী অনুষ্টানে কেক কেটে পাহাড়বার্তা অনলাইনের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
অনুষ্টানে প্রজেক্টরের মাধ্যমে পাহাড়ের জনপ্রিয় এই অনলাইন পোর্টালের সংবাদ ও বিভিন্ন তথ্যচিত্র সকলের মাঝে তুলে ধরেন পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।
প্রসঙ্গত ২০১৬ সালের জুলাই থেকে বান্দরবান সদরের হেডম্যান এসোসিয়েশন ভবনের নিচতলায় প্রাথমিকভাবে চালু করা এই অনলাইন পোর্টাল, আর পাঠকদের জনপ্রিয়তায় এই “পাহাড়বার্তা”র শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আগামীতে পাহাড়ের প্রতি মূহুর্তের বার্তা সকলের কাছে পৌছেঁ দেওয়ায় অঙ্গীকার নিয়ে এই প্রতিষ্টান কাজ করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 630 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen