শিরোনামঃ

জাতীয় উন্নয়নে মূল শক্তি হিসেবে অগ্রণী ভূমিকা নিতে হবে যুবসমাজকেই —নিখিল কুমার চাকমা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি

জাতীয় উন্নয়নে মূল শক্তি হিসেবে অগ্রণী ভূমিকা নিতে হবে যুবসমাজকেই বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি যুবকদের দক্ষতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ গ্রহণ করার পর প্রশিক্ষণলব্ধ জ্ঞানকে ব্যবহারিক জীবনে প্রয়োগ করে আত্মনির্ভরশীল হওয়ার ওপর জোর দেন ।

আজ বৃহস্পতিবার রাঙামাটি যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলনকক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে যুব সংগঠনসমূহকে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

Picture1444

যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ সানাউল্লাহ-র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান, রাঙামাটি পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক শাহ নেওয়াজ বেগম, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে ২০১১-২০১২ ও ২০১২-২০১৩ অর্থ বছরের বাঘাইছড়ি উপজেলার জীবঙ্গাছড়া কল্যাণ সমিতিকে ২৫ হাজার, বরকল উপজেলার ফুটন্ত গোলাপ ফুল যুব বহুমুখী সমবায় সমিতি লিঃ কে ২০ হাজার, নানিয়ারচর উপজেলা আগামী ডেভেলমমেন্ট কো-অপারেটিভ সোসাইটি লিঃ কে ২০ হাজার এবং সদর উপজেলার সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট এন্ড রিসার্চ কে ২০ হাজার করে ৪টি প্রতিষ্ঠানে মোট ৮৫ হাজার টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি নিখিল কুমার চাকমা।

অনুষ্ঠানে যুবগোষ্ঠীকে দক্ষ ও প্রশিক্ষিত জনশক্তিতে রূপান্তরের লক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের গৃহীত পদক্ষেপগুলো চেয়ারম্যান তাঁর সংক্ষিপ্ত ভাষণে উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 363 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen