শিরোনামঃ

খালেদার কর্মসুচী নাটক আর ভাওতাবাজী ছাড়া কিছুই না : আশরাফ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, উনি একটা নাটক করলেন। উনার কোনো ইচ্ছা ছিল না বাইরে যাওয়ার। asraf

বিরোধী দলের নেতা খালেদা জিয়ার গুলশানের বাড়ি থেকে বের হওয়ার চেষ্টা, পুলিশের বাধা ও বাড়িতে ফেরত যাওয়া প্রসঙ্গে সৈয়দ আশরাফ বলেন, হঠাত্ করে তিনি দুপুরে বের হলেন। দেখে মনে হলো যেন পার্টিতে যাচ্ছেন। ক্যামেরায় পোজ দিলেন। পুলিশকে অকথ্য ভাষায় গালাগালি করলেন। কর্তব্যরত পুলিশ কর্মকর্তা দেখা না করলে পরিণতি ভয়াবহ হবে বললেন। এটা কোনো বিরোধী দলের নেতার কথা  হতে পারে না।

আজ রোববার বিকেল সোয়া পাঁচটার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সৈয়দ আশরাফ।

প্রধান বিরোধী দল বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করা হয়েছে বিএনপির এমন অভিযোগ প্রত্যাখ্যান করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, “তিনি এবং দলের অনুরোধেই তার বাসার সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”

বিকেলে খালেদা জিয়ার পল্টনে আসার উদ্দেশে বাইরে বের হয়ে পুলিশের বাধার মুখে ফিরে যাওয়ার ঘটনাকে নাটক বলে অভিহিত করে তিনি বলেন, “তিনি তো নাটক করেছেন। একবার বলেছেন যাবেন আবার বলেছেন যাবেন না। তার সাজ দেখে মনে হয়েছে তিনি কর্মসূচিতে নয় পার্টিতে যাচ্ছেন। পুলিশদের অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। তার মতো বিরোধী দলীয় নেতার মুখে এটা মানায় না। তিনি ইচ্ছে করলে সকালে উঠে যেতেন কিন্তু তিনি যাননি। এতে বোঝা যায় তিনি আসলে যেতে চাননি।”

সরকার গণতন্ত্র এবং যুদ্ধাপরাধকে এক করে ফেলেছে- খালেদা জিয়ার এমন বক্তব্য প্রসঙ্গে আশরাফ বলেন, “গণতন্ত্র থাকলে যুদ্ধাপরাধের বিচার হবে। সুতরাং গণতন্ত্র ও যুদ্ধাপরাধকে আলাদা করে দেখার সুযোগ নেই।”

বিএনপির মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচিতে প্রশাসন ও আওয়ামী লীগের লোকজন বাধা দিচ্ছেন বলে যে অভিযোগ উঠছে সে প্রসঙ্গে তিনি বলেন, “আমরা তাদের কর্মসূচিতে বাধা দিচ্ছি না। জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে পুলিশ প্রশাসন ও আওয়ামী লীগ কাজ করছে। যেহেতু আওয়ামী লীগ সরকারের বাইরে না তাই তারা জনগণের নিরাপত্তা জন্য কাজ করছে।”

 

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 384 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen