শিরোনামঃ

খাগড়াছড়ির মানিকছড়িতে মঙ্গলবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত ১৪৪ ধারা জারি, বিএনপি’র চার শতাধিক নেতাকর্মীকে আসামী করে আলাদা দুই মামলায় গ্রেফতার ৯

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। টানা ৬০ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনেও নেতাকর্মীদের মিছিল ও পিকেটিং-এর মধ্য দিয়ে খাগড়াছড়িতে সর্বাত্মকভাবে পালিত হচ্ছে। খাগড়াছড়ির মানিকছড়িতে বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মানিকছড়িতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। রোববার সন্ধ্যা ৬টা থেকে প্রশাসন এই ১৪৪ ধারা জারি করেন।
মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্তী জানান, মানিকছড়িতে সংঘর্ষে ঘটনায় রোববার মধ্য রাতে ৯৩ জনের নাম উল্লেখ করে প্রায় চার শতাধিক বিএনপির নেতাকর্মী নামে মানিকছড়ি থানায় আলাদা দু’টি মামলা হয়েছে। Khagrchari_n
পুলিশ এ পর্যন্ত ৯ বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পুলিশের পাশাপাশি রাস্তায় বিজিবি টহল রয়েছে।
রবিবার বিকাল সাড়ে ৪ টার দিকে বিএনপি ও আওয়ামীলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ চলকালে অন্তত ১০ মোটরসাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শরমিন জানান,পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্তী জানান,বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষ চলাকালে ক্ষতিগ্রস্ত নয়ন ও আজিজ বাদী হয়ে মামলা দু’টি করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 252 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen