শিরোনামঃ

কাপ্তাইয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ, আটক-১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার এক স্কুল ছাত্রীকে মাতাল করে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার একদিন পর  বুধবার রাতে অভিযান চালিয়ে কাপ্তাই থানা পুলিশ একজনকে আটক করেছে।কাপ্তাই থানা সূত্রে জানা যায়, নতুন বাজার এর পার্শ্ববর্তী এলাকায় বসবাসরত ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী প্রতিদিনের মত বিকালে প্রাইভেট পড়ার জন্য ঘর হতে বাহির হলে এলাকার কয়েকজন বখাটে ছেলে ওই ছাত্রীকে ফুসলিয়ে পাহাড়ি এলাকায় জঙ্গলে নিয়ে যায়। সেখানে নেশাজাতীয় দ্রব্যপান করিয়ে ধর্ষণ করে বলে পরিবার থেকে অভিযোগ করা হয়।

স্কুল ছাত্রী গত মঙ্গলবার সাড়ে দশটায় মাতাল অবস্থায় বাসায় ফিরে অচেতন হয়ে পড়ে। জ্ঞান ফেরার পর দু’জন ধর্ষকের নাম উল্লেখ করে বলে ছাত্রীর পিতা জানান। পরে মেয়ের শারীরিক অবস্থায় খারাপ দেখে দ্রুত রাতে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মাদ নূর ঘটনার সত্যতা স্বীকার করে এই প্রতিনিধিকে মুঠো ফোনে বলেন,  ধর্ষণের খবর গত মঙ্গলবার এলাকায় ছড়িয়ে পড়লে সেদিন রাতেই লগগেট এলাকার মো. ফারুক ডালীর ছেলে মো. রাকিবকে (২৩) তার বাসা হতে ধর্ষনের অভিযোগে আটক করা হয়, এর সাথে জড়িত সহযোগীদের আটকের চেষ্টা  চলছে।

তিনি আরও বলেন , ঘটনার সাথে  জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা আজ বুধবার কাপ্তাই থানায় নারী ও শিশু ধর্ষণ মামলা করেছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 352 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen