শিরোনামঃ

কাপ্তাইয়ে বাস দূর্ঘটনায় আহত ৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা শীলছড়ি এলাকার হাজির টেকে এক পথচারী শিশুকে বাঁচাতে গিয়ে শুক্রবার দুপুরে দূর্ঘটনায় বাস চালক সহ মোট ৮জন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, চট্টগ্রামের রাউজান উপজেলার কমলাদিঘির স্টুডেন্ট কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক শিক্ষা সফর ২০১৮ উপলক্ষে স্কুলের শিক্ষক, শিক্ষিকা, ছাত্র-ছাত্রীরা কাপ্তাইয়ে ভ্রমণে আসে। এসময় তারা কাপ্তাইয়ের কর্ণফুলী পেপার মিল্স লিমিটেড, লেক প্যারাডাইস, শেখ রাসেল এভিয়ারী এন্ড ইকো পার্কে ভ্রমণ করার কথা ছিল। এরমধ্যে নৌবাহিনী পরিচালিত পিকনিক স্পট লেক প্যারাডাইসে ভ্রমণ শেষ করে শেখ রাসেল এভিয়ারী এন্ড ইকো পার্কে যাওয়ার পথে দুপুর ১ঘটিকার সময় এক শিশুকে বাঁচাতে গিয়ে তাদের বাসটি (চট্টমেট্রো-ভ ০৫০২৩৮) রাস্তার ডানে মোড় কাটলে একটি গাছের সাথে গিয়ে ধাক্কা খায়। পরে গাড়ির ধাক্কায় গাছটি বাসের সামনের গ্লাস ভেঙ্গে ভিতরে ঢুকে যায় এবং গাড়ির সামনের সিংহভাগ বেকে যায়। ঘটনাস্থলে বাস চালক মো. নুরুল আফসার (৪৫) ও আলী আজমের কন্যা ফারিহা আক্তার (৭) এবং আজিজুল হকের ছেলে ফরহাত হোসেন (২৩) গুরুতর আহত হয়। এসময় কাপ্তাই ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।
এছাড়া ঘটনার সময়ে স্কুল শিক্ষিকা জান্নাতুল ফেরদাউ নিসাত (২০), ৫ম শ্রেণীর ছাত্র ওহিদুল আলম (১২), ৫ম শ্রেণীর ছাত্রী ফারিহা মজুমদার (১২), শিরিন আক্তার (২২), তাসলিমা আক্তার (১৮) কে আহত অবস্থায় উদ্ধার করে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গুরুতর আহত ৩জনকে চট্টগ্রাম পাঠানো হয়েছে বাকিদের কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. দিলদার হোসেন বলেন, আহতদের চিকিৎসা প্রদান করা হচ্ছে। আমি নিজে তাদের হাসপাতালে গিয়ে খোঁজখবর নিয়েছি। তারা যেহেতু তারা কাপ্তাই বেড়াতে এসেছে তারা আমাদের মেহমান আমরা বিষয়টি আন্তরিকতার সাথে দেখছি।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 355 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen