শিরোনামঃ

কাপ্তাইয়ে আওয়ামীলীগের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ ও তাঁর অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে বুধবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ‘ইউনেস্কোর মেমোরী অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার’ এ অন্তর্ভূক্তির মাধ্যমে বিশ্ব প্রামান্য ঐতিহ্যের স্বীকৃতি পাওয়া এবং ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ ও ১ মিনিট নীরবতা পালন, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও বঙ্গবন্ধু ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ চিত্র প্রদর্শনের কিছু ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, সাবেক ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান অংলাচিং মারমা, কাপ্তাই উপজেলা কৃষকলীগের সভাপতি সামসুদ্দীন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সুধীর তালুকদার প্রমূখ।

এদিকে আলোচনা সভার পর কাপ্তাই উপজেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় ৭ই মার্চের ভাষণ ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হয় বলেন জানান কাপ্তাই উপজেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ হারুন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 229 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen