শিরোনামঃ

রাঙামাটি শহরে ইউনিটেক’র শো রুম উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে দেশের অন্যতম এয়ারকন্ডিশনার, রেফ্রিজারেটর তৈরি কারক প্রতিষ্ঠান ইউনিটেক’র শো-রুম এম ইলেক্টনিক্স’র তত্বাবধানে উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে রাঙামাটি শহরের ভেদভেদী বাজারে এই শো রুম উদ্বোধন করেন পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন এম ইলেক্টনিক্স’র স্বত্ত্বাধিকারী ও ইউনিটেক’র ডিলার এম মাসুদুল হক বদরুল, ইউনিটেক প্রোডাক্টস্ (বিডি) লি: এর এয়ারকন্ডিশনার এবং এলইডি টিভি সেকশনের ‘হেড অব ডিপার্টমেন্ট’ ইঞ্জিনিয়ার এস এম জালাল উদ্দীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছাওয়াল উদ্দিন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, জেলা যুবলীগের সহ-সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ করিম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবুল ড্রাইভার সহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও ব্যবসায়িবৃন্দ।

শো রুম উদ্বোধনকালে এম ইলেক্টনিক্স’র স্বত্ত্বাধিকারী ও ইউনিটেক’র ডিলার এম মাসুদুল হক বদলুল জানান, ইউনিটেক বাংলাদেশের একটি নামকরা প্রতিষ্ঠান, এ প্রতিষ্ঠানের বিভিন্ন ইলেক্টনিক্স পণ্য এর আগে রাঙামাটিতে বিক্রয় করা হতো না। এই প্রথম অত্র প্রতিষ্ঠানের পণ্য রাঙামাটির বাজারে বিক্রয় করার লক্ষ্যে এম ইলেক্টনিক্স ডিলারশীপ নিয়ে শো-রুম উদ্বোধন করেছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 223 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen