শিরোনামঃ

মাটিরাঙায় সাংবাদিকের ওপর যুবলীগ নেতার হামলা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলায় সাংবাদিক অন্তর মাহমুদের ওপর হামলা করেছে উপজেলা যুবলীগ সহ সভাপতি শওকত আকবর। রোববার বেলা সাড়ে ১২টায় মাটিরাঙা উপজেলা বাজারে দৈনিক ভোরের কাগজের মাটিরাঙা উপজেলা প্রতিনিধি অন্তর মাহমুদের ওপর হামলা করা হয়। তবে কেন অন্তর মাহমুদের ওপর হামলা করা হয়েছে এবিষয়ে কেউ কিছু জানাতে পারেনি। হামলার পর থেকে অন্তর মাহমুদের ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বর্তমানে সে মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মাটিরাঙা উপজেলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূইঁয়া অন্তর মাহমুদের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, হামলার পর অন্তর মাহমুদ মাটিরাঙা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। সন্ধ্যায় তার সাথে দেখা করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটু জানান, সাংবাদিক অন্তর মাহমুদের ওপর হামলা হয়েছে বলে শুনেছি। এখনো পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ ফেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নিবে।
মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা: সব্যসাচী নাথ জানান, সাংবাদিক অন্তর মাহমুদ রোববার বিকেল ৩টায় আহতাবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন। তাঁর বাম পাশের কোমরের নিচে আঘাতের চিহ্ন আছে।
এবিষয়ে কথা বলতে মাটিরাঙা উপজেলা যুবলীগ সহ সভাপতি শওকত আকবরের মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।
তবে খাগড়াছড়ি জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন জানান, সাংবাদিকের ওপর হামলা অত্যন্ত নিন্দাজনক। যুবলীগে কেউ সংগঠনের গণতন্ত্র পরিপন্থী কাজ করলে তার বিরুদ্ধে অবশ্যই শাস্তির ব্যবস্থা রয়েছে। অভিযোগ ফেলে মাটিরাঙা উপজেলা যুবলীগ ইউনিটের সহ সভাপতি শওকত আকবরের বিরুদ্ধেও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
সাংবাদিক অন্তর মাহমুদের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়–য়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন(কেইউজে) এর সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য, খাগড়াছড়ি প্রতিদিন ডটকম’র সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদারসহ সাংবাদিক নেতৃবৃন্দ। অবিলম্বে দোষী মাটিরাঙা উপজেলা যুবলীগ সহ সভাপতি শওকত আকবরের শাস্তি দাবি করেন সাংবাদিক নেতারা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 429 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen