শিরোনামঃ

বর্তমান সরকারের অসমাপ্ত প্রকল্পগুলো বাস্তবায়নের লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে –নিখিল কুমার চাকমা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্তমান সরকারের অবাস্তবায়িত প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

আজ রোববার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অনুষ্ঠিত মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। মাসিক সভায় জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইরফান শরীফের পরিচালনায় পরিষদের সদস্য অংসুই প্র“ চৌধুরী, বৃষকেতু চাকমা, অভিলাষ তংচঙ্গ্যা, নির্বাহী কর্মকর্তা শাহীদুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরাসহ পরিষদের হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।RHDC Picture-20-10-13-01

সভায় চেয়ারম্যান আরো বলেন, এ জেলার ঐতিহ্য ও সংস্কৃতিকে দেশ ও বিশ্বের দরবারে নান্দনিকভাবে তুলে ধরার জন্য জেলা শিল্পকলা একাডেমী’ রাঙামাটির নবনিযুক্ত কর্মকর্তার প্রতি আহ্বান জানান। তিনি মৎস্য বিভাগের কর্মকর্তাকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক সহযোগিতায় হ্রদ এলাকায় মৎস্যচাষের মাধ্যমে এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ৬৮ কোটি টাকার প্রকল্পটি গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে এ প্রকল্পের ১১ কোটি টাকা ছাড় করা হয়েছে। এ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে রাঙামাটি জেলার মৎস্য উৎপাদন বৃদ্ধি এবং এলাকার মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন যাতে বৃদ্ধি পায় এ উদ্দেশ্যকে লক্ষ্য রেখে প্রকল্প বাস্তবায়নে দ্রুত পদক্ষেপ গ্রহণ করার জন্য আহ্বান রাখেন। তিনি হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাদের বিগত ৪ বছরে স্ব স্ব বিভাগের উন্নয়নমূলক কর্মকান্ডের বিবরণ যেখানে লোকজনের সমাগম বেশী সেসব স্থানে বিলবোর্ডের মাধ্যমে প্রদর্শনীর ব্যবস্থা করার জন্য বলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 347 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen