শিরোনামঃ

নির্বাচনকালীন সময়ে সরকার প্রধান হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন জাতীয় পার্টির সাথে আলোচনা ফল প্রুস হয়েছে। নির্বাচনকালীন সময়ে সরকার প্রধানের দায়িত্বে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টি আবারো ঐক্যবদ্ধভাবে নির্বাচন করবে ।

রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় পার্টির আলোচনার পর সাংবাদিকদের তিনি এ কথা জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, “প্রধানমন্ত্রী প্রস্তাবকে ভিত্তি ধরে আলোচনা হয়েছে। সর্বদলীয় সরকার কিভাবে গঠন করা যায় সে বিষয়ে জাতীয় পার্টির সঙ্গে আলোচনা হয়েছে। পরবর্তীতে আরো বিস্তারিত আলোচনা করা হবে।”iasraf

তবে ওই সময় জাতীয় পার্টির মহাসচিব রহুল আমিন হাওলাদার বলেন, “রাজনৈতিক পরিস্থিতির ওপর নির্ভর করবে জাতীয় পার্টি এককভাবে না জোটগতভাবে নির্বাচন করবে।”
জাতীয় পার্টির কোনো এমপির নাম দিয়েছেন কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “এ বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। পরে আরো আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেয়া হবে। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় অস্পষ্টতা অনেকটা কেটে গেছে, পরবর্তীতে আলোচনার মাধ্যমে তা আরো কেটে যাবে।”
তিনি বলেন, “বর্তমানে রাজনীতিতে যে একটি সংকট চলছে, তা আলোচনার মাধ্যমে দূর করার জন্য প্রধানমন্ত্রী যে প্রস্তাব দিয়েছেন সে বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনী সিডিউল, সকল দলের অংশগ্রহণে নির্বাচন, নির্বাচনকালীন সময়ের কেবিনেট কিভাবে গঠিত হবে ইত্যাদি নিয়ে আলোচনা হয়েছে।”

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 180 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen