শিরোনামঃ

লংগদুতে ৭মার্চ এর আলোচনা সভা অনুষ্ঠিত

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান দীপংকর তালুকদারের

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙমাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারনে পাহাড়ের আনাচে কানাচে উন্নয়নের জোয়ার বইছে তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে নৌকা মার্কায় বিজয় করার আহবান জানান।

Exif_JPEG_420

তিনি আরো বলেন, বর্তমান এমপি উন্নয়ন তো দুরের কথা রাঙামাটিতে একটি ইটও ফেলতে পারেননি, তাই রাঙামাটির মানুষ ২০১৪ সনে যে ভুল করেছে ২০১৮ সনের ডিসেম্বরে অনুষ্ঠিতব্য নির্বাচনে সেই ভুল না করার আহবান জানান।

বুধবার সকালে রাঙামাটি জেলার লংগদু উপজেলা মাঠে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজি মো.কামাল উদ্দিন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক,জেলা আওয়ামীলীগ সদস্য ও জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা,জেলা শ্রমিক লীগের সভাপতি সামশুল আলম,জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দিন,জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল,জেলা পৌর মহিলা লীগের সভাপতি জয়শ্রী দে জয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো.জানে আলম জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়া উল হকসহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা করেন,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো.সরওয়ার।

দীপংকর তালুকদার আরো বলেন, বঙ্গবন্ধু ঐতিহাসিক ৭ মার্চের ভাষনের মাধ্যমে এ দেশের জনগনকে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়তে বলেছিলাম, ৭ মার্চের ভাষণ ছিল মুক্তিযুদ্ধের অন্যতম সনদ। আজ ৭ মার্চের ভাষনকে আজ আন্তর্জাতিক ভাষন হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, আজ দেশ ব্যাপী এ সরকারের উন্নয়ন দেখে বিএনপি আবল তাবল বলে জাতীয় সংসদ নির্বাচন থেকে সাধারণ মানুষকে দূরে সরিয়ে রাখতে পায়তারা চালাচ্ছে। খালেদা জিয়া আজ দূর্নীতির দায়ে এতিমদের টাকা আতœসাতের মামলায় কারাগারে যেতে হয়েছে। যারা এতিমের হক ঘিলে ফেলে তারা জনগণের সেবক হবে কি করে? তাই আপনাদের সজাগ থাকতে হবে।দেশ উন্নয়নের দিকে যাচ্ছে এটা বিএনপির সহ্য হচ্ছে না। লংগদু উপজেলার মানুষ আজ নিজেদের চোখে এ সরকারের উন্নয়ন দেখতে পাচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগ মিথ্যা কথায় বিশ্বাসী নয় বাস্তবতায় বিশ্বাসী। আমরা আগে কাজ করি পরে কথা বলি।

সমাবেশে বক্তারা বলেন,বিএনপি একটি সন্ত্রাসী দল তারা সন্ত্রাস ছাড়া আর কিছুই বুঝেনা। দুর্নীতিবাজ বিএনপিকে আজ দেশের মানুষ ধিক্কার দিচ্ছে। বিএনপি শুধু মিথ্যা কথা বলে আর আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তাই এখন থেকে আওয়ামীলীগ নেতাকর্মীদের সজাগ থাকতে হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটি সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে উপহার দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে পারি। তাই সামনে নির্বাচনকে ঘিরে এখন থেকে ঘরে বসে না থেকে মাঠে নেমে যেতে হবে। তাহলেই এ আসনটি দীপংকর তালুকদারকে উপহার দিতে পারবো।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 133 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen