শিরোনামঃ

লংগদুতে আন্তঃফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। পড়া লেখার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম তাই লেখাপড়ার পাশাপাশি শাররীক গঠন ও সমাজকে মাদকমুক্ত রাখতে সবাইকে পড়া লেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোনিবেশ করতে হবে। একজন ভালো ছাত্রও একজন ভাল খেলোয়াড় হতে পারে। আবার একজন ভাল খেলোয়ারও হতে পারে একজন ভাল ছাত্র। ক্রীড়াঙ্গনে যারা নিয়মিত জড়িত থাকে সব সময় তাদের মন সময় প্রফুল্ল থাকে।

রোববার বিকালে লংগদু উপজেলা পরিষদ মাঠে ৪৬তম গ্রীস্মকালিন আন্তঃ স্কুল ফুটবল প্রতি যোগিতা পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি লংগদু সেনা জোন কমান্ডার লেঃকর্ণেল আবদুল আলীম চৌধুরী পিএসসি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খেলাধুলা মানুষের মনে আনন্দ বয়ে আনে, প্রতিদিন যারা খেলাধুলা করে তাদের স্বাস্থ্য ও স্মৃতি শক্তি ভাল থাকে। একজন ভাল খেলোয়াড় সম্পূর্ণ রোগ মুক্ত থাকেন। যে কোন খেলোয়াড়কে সহজে রোগবালাইয়ে পেতে পারে না। স্বাস্থ্য ভাল যার মন ভাল তার।

 

তিনি আরো বলেন, লংগদুতে শান্তি সম্প্রীতি বজায় রাখতে এধরনের খেলাধুলার প্রয়োজন রয়েছে। এলাকার উন্নয়নে সম্প্রীতি বজায় রেখে সবাইকে এক যোগে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। সবাইকে অতীত ভুলে গিয়ে সরকারের উন্নয়নের সাথে সঠিক দায়িত্ব পালনের আহবান জানান।

রোববারের ফাইনাল ফুটবল খেলায় অংশ গ্রহন করেন উগলছড়ি মহাজন পাড়া উচ্চ বিদ্যালয় বনাম মাইনীমূখ মডেল হাই স্কুল। এতে চ্যাম্পিয়ন হয় উগলছড়ি মহাজন পাড়া উচ্চ বিদ্যালয় ও রানা আপ হওয়ার গৌরব অর্জন করেন মাইনী মূখ মডেল হাই স্কুল।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিব ত্রিপুরাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি যারা চ্যাম্পিয়ন হয়েছেন তাদের মধ্যে একটি ২১ইঞ্চি রঙ্গিনএলএডি টিভি ও যারা রানার আপ হয়েছেন তাদের মধ্যে একটি ১৯ ইঞ্চি রঙ্গিন এলএডি টিভিসহ অন্যান্য খেলোয়ার ও কর্মকর্তাদের মধ্যে একটি করে ব্যাগ বিতরণ করেন। শ্রেষ্ঠ খেলোয়ার হওয়ার গৌরব অর্জন করেছেন উগলছড়ি মহাজন পাড়া উচ্চ বিদ্যালয়ের মো.মামুন মিয়া।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 259 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen