শিরোনামঃ

৩ বছর পেরিয়ে ৪ বছরে যাত্রা শুরু করল সিএইচটি টুডে ডট কম

হাটি হাটি পা করে ৩ বছর পেরিয়ে ৪ বছরে যাত্রা শুরু করলাম আমরা। পার্বত্য চট্টগ্রামের মানুষের সুঃখ, দুঃখ হাসি কান্না আনন্দ বেদনা রাজনীতি অর্থনীতি উন্নয়ন, সম্ভাবনা সব কিছু গত ৩ বছর তোলে ধরতে চেষ্টা করেছি আমরা। ১৬ নভেম্বর ২০১৩ইং আমাদের পথ চলা শুরু হয়ে ২০১৬ সনের ১৬ নভেম্বর আমরা ৩ বছর পার করলাম। 20
পাহাড়ের প্রতিচ্ছবি হয়ে কেবল পাহাড়ের কথা তোলে ধরেছি আমরা। জাতি, ধর্ম, বর্ন নির্বিশেষে সকলের কথা বলেছি আমরা। আমাদের মুল লক্ষ্য পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখা এবং অসম্প্রদায়িক প্রগতিশীল পার্বত্য চট্টগ্রাম প্রতিষ্ঠায় কাজ করা। পার্বত্য চট্টগ্রামের মত প্রত্যন্ত অঞ্চল থেকে দৈনিক অনলাইন বের করে সেটি প্রতিদিন পাঠকের কাছে তোলে ধরা অত্যন্ত কঠিন কাজ। পত্রিকা বা অনলাইনগুলোর চালিকা শক্তি হচ্ছে বিজ্ঞাপন পার্বত্য এলাকার মত দারিদ্র পীড়িত এলাকায় নেই শিল্প কারখানা, আছে সরকারী কয়েকটি প্রতিষ্ঠান তাদেরও রয়েছে নানা সীমাবদ্ধতা। বিজ্ঞাপন না থাকলেও আমরা পাঠকের ভালোবাসায় এগিয়ে চলেছি। পাহাড়ে যে কয়টি অনলাইন রয়েছে তাদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে সিএইচটি টুডে ডট কম।
সিএইচটি টুডে ডট কম অনলাইন পার্বত্য চট্টগ্রাম ভিত্তিক হলেও এর পাঠক রয়েছে দেশ বিদেশে। আমাদের এই মুহুর্তে ফেইসবুকে লাইক পড়েছে প্রায় ১৫ হাজার।
গত ৩ বছর ধরে আমরা চেষ্টা করেছি পাহাড়ে সত্য ও সঠিক সংবাদটি সবার আগে পাঠকের কাছে তোলে ধরতে। আমাদের নানামুখী সীমাবদ্ধতার মাঝেও আমরা চেষ্টা করেছি সাদাকে সাদা আর কালোকে কালো বলতে।
বষপুর্তি উপলক্ষে আমরা বিশেষ সংখ্যা প্রকাশ করেছি। এই সংখ্যাটি প্রকাশ করতে যারা শাররীক, মানসিক, আর্থিক ও লেখার মাধ্যমে সহযোগিতা করেছেন তাদের জানাই কৃতজ্ঞতা।
সিএইচটি টুডে ডট কমের ৩ বছর পুর্তি এবং ৪র্থ বছরে পর্দাপন উপলক্ষে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা । আপনাদের সহযোগিতা ও ভালোবাসায় আমাদের আগামীর পথ চলা আরো সুন্দর ও সার্থক হবে এমন প্রত্যাশা করছি।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 494 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen