শিরোনামঃ

বান্দরবানে

স্বাধীনতা দিবস ক্রিকেট লীগের সমাপনী অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্বাধীনতা দিবস ক্রিকেট লীগের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার বান্দরবান জেলা স্টেডিয়ামে এই ক্রিকেট লীগের সমাপনী খেলা অনুুষ্ঠিত হয়।

সকালে সমাপনী খেলায় বান্দরবান জেলা পুলিশ দল বাংলা বয়েজ ক্লাবের মোকাবিলা করে। এসময় টসে জিতে ব্যাট করতে নেমে ৪৪ ওভার ৩বলে ১৩১ রান করে করে পুলিশ দল, জবাবে বাংলা বয়েজ ক্লাব ২২ ওভার ২ বলে ৯৯ রান করে অলআউট হয়।

খেলায় ৩২ রানে বলে জয়লাভ বান্দরবান জেলা পুলিশ দল । খেলায় সেরা বোলার নির্বাচিত হয় পুলিশ দলের মো:অনিক,সেরা খেলোয়াড় নির্বাচিত হন একই দলের মো: শাহাদাৎ।

খেলায় আম্প্যায়ারের দায়িত্ব পালন করেন বাংলদেশ ক্রিকেট বোর্ডের বান্দরবান জেলা ক্রিকেট কোচ রাহুল বিশ্বাস ও মো:হেলালুর রশিদ,মো:নজরুল ইসলাম,মো:তাহের টিপু।

খেলা শেষে বিজয়ী ও রানার আপ দলের মধ্যে পুরস্কার প্রদান করা হয় । পুরস্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।

এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবাণ চাকমা,অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো:আব্দুল রহিম চৌধুরী,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন ।

২রা মার্চ থেকে শুরু হওয়া এই স্বাধীনতা দিবস ক্রিকেট লীগে জেলার মোট দশটি দল অংশ নিয়েছে ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 183 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen