শিরোনামঃ

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার

স্কুল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার (অনুর্ধ-১৬)জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৬-২০১৭ এর ফাইনাল খেলার পুস্কার বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার বিকালে বান্দরবান জেলা ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবানের জেলা প্রশাসক ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দিলীপ কুমার বণিক । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়ূয়া,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সহকারী কমিশনার শামিম হোসোইন,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক মুজিবুর রশিদ। এছাড়াও অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ তাহের টিপু,সাবেক ফুটবল খেলোয়াড় ও ধারা ভাষ্যকার মাহফুজুর রশিদ বাচ্চু,বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ,ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক, বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃশহিদুল্লাহ,বান্দরবান জেলা অনুর্ধ-১২ ক্রিকেট কোচ রাহুল বিশ্বাসসহ প্রমুখ। প্রাইম ব্যাংক ইয়ং টাইগার(অনুর্ধ-১৬)জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ১৬-১৭ গত ২৬ জানুয়ারী থেকে শুরু হয় আর প্রতিযোগিতায় মোট ৮টি স্কুল অংশ গ্রহণ করে ।
ফাইনাল খেলায় বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয় বনাম ক্যান্ট পাবলিক স্কুল ও কলেজ অংশ নেয়,ফাইনাল খেলায় বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 195 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen