শিরোনামঃ

কাপ্তাই

সুইডেন পলিটেকনিকে ছাত্র হোস্টেল নির্মাণ করার ঘোষণা দিলেন ফিরোজা বেগম চিনু এমপি

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেছেন, দেশ স্বাধীনতা হওয়ার পর কেউ কেউ বলেছিল বাংলাদেশ নাকি তলা বিহীন ঝুঁড়ি। সেই তলা বিহীন ঝুঁড়ি আজ খাদ্যে উপচেপড়া, উন্নয়নে উপচেপড়া বাংলাদেশে পরিণত হয়েছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার ভিশন গ্রহণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। দলমত নির্বিশেষে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।
কাপ্তাই উপজেলা তথ্য অফিসের আয়োজনে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনষ্টিটিউট (বিএসপিআই) মিলনায়তনে আজ সকালে স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশ উত্তোরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আলোচনা সভায় তিনি কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনষ্টিটিউটের দীর্ঘদিনের যে সমস্যা তা সমাধানে একটি ছাত্র হোস্টেল নির্মাণের ঘোষণা দেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, খুব দ্রুত এই ছাত্র হোস্টেল নির্মাণ করে দেওয়া হবে।
বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষ আশুতোষ নাথের সভাপতিত্বে বিএসপিআইয়ের ননটেক ডিপার্টমেন্টের ইন্সট্রাক্টর পলাশ কান্তি বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ হারুন।
এসময় উপস্থিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাংসদ ফিরোজা বেগম চিনুর কাপ্তাই প্রতিনিধি ইব্রাহিম খলিল, কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম, কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ।
এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা আরই মুশফিকুর রহমান মজিব সহ বিএসপিআইয়ের সকল বিভাগীয় ইন্সটাক্টর, শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক প্রমূখ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 268 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen