শিরোনামঃ

সাগর রুনী হত্যার বিচারের দাবীতে ১১ নভেম্বর বিক্ষোভ সমাবেশ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচার দাবীতে আগামী ১১ নভেম্বর রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছেন সাংবাদিক নেতারা। একইসঙ্গে অপরাধীদের গ্রেফতারে ব্যর্থতার দায়ে স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরের পদত্যাগেরও দাবি ওঠেছে।

মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতারা এসব কথা বলেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এ সমাবেশ চলে বেলা সোয়া ১২টা থেকে দুইটা পর্যন্ত। এতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারাও অংশ নেন।

Picture25

বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী বলেন, “সাগর-রুনির খুনিদের গ্রেফতারে স্বরাষ্ট্রমন্ত্রীর অসুবিধা কোথায়? স্বরাষ্ট্রমন্ত্রী এ মামলার তদন্ত ভিন্নখাতে প্রবাহিত করেছেন। এজন্য আপনারও বিচার হবে।”

সভাপতির বক্তব্যে ডিআরইউ সভাপতি শাহেদ চৌধুরী বলেন, “আগামী ১১ নভেম্বর বিক্ষোভ সমাবেশ থেকে পরবর্তী কঠোর কর্মসূচি দেয়া হবে। প্রয়োজনে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘোরাওসহ বিভিন্ন কর্মসূচি দেয়া হবে।”

তিনি স্বরাষ্ট্রমন্ত্রীকে ‘বেহায়া’ ও ‘মানসিক বিকারগ্রস্ত’ উল্লেখ করে বলেন, “আপনি এ হত্যা সম্পর্কে কিছু বলতে না পারলে পদত্যাগ করুন।”

সমাবেশে সাংবাদিক নেতারা অবিলম্বে বন্ধ দিগন্ত টিভি, ইসলামিক টিভির সম্প্রচার ও আমার দেশ পত্রিকার প্রকাশনা চালুর দাবি জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 302 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen