শিরোনামঃ

লামা সরকারী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তি উদযাপন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবান পার্বত্য জেলার লামা সরকারী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হয়েছে। লামা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে সুবর্ণ জয়ন্তী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব হেলাল উদ্দিন আহমেদ, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির পরিচালক অধ্যাপক ড. মোস্তফা কামাল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড.রহমান নাছির উদ্দিন,আলীকদম উপজেলার জোন কমান্ডার মাহাবুরর রহমান, বান্দরবানের পুলিশ সুপার মো:জাকির হোসেন মজুমদার,পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষিপদ দাশ.মোস্তাফা জামাল,পাতেমা পারুল লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী,লামা উপজেলার নিবার্হী অফিসার খিংওয়ানু,লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মাদ ইসমাইল,লামা পৌর সভার মেয়র জহিরুল ইসলামসহ প্রমুখ।

লামা সরকারী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সকাল ১১টায় প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এসময় ঘোড়ার গাড়ীতে চড়ে র‌্যালীর নেতৃত্ব দেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।পরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত হয় এক আলোচনাসভা ও সুবর্ণ জয়ন্তী উৎসব। অনুষ্টানে বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীরা অংশ নেয় ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 231 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen