শিরোনামঃ

রাঙামাটিতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট কাপ্তাইকে হারিয়ে ফাইনালে রাঙামাটি সদর উপজেলা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালের প্রথম টিকেট পেল রাঙামাটি সদর উপজেলা দল। সোমবার রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে টুর্নামেন্টের দুই দলের রাঙামাটি সদর উপজেলা ও কাপ্তাই উপজেলা দলের খেলা ছিল অঘোষিত ফাইনাল। এ ম্যাচকে ঘিরে দর্শকদের মাঝে ছিল বাড়তি উত্তেজনা। ছিল দুই দলেই ছিল জেলার তারকা খেলোয়াড়ে ঠাসা। আর তাইতো হরতালের মাঝেও দুর-দুরান্ত হতে ফুটবল প্রেমিরা দুপুর গড়াতেই হাজির হয়েছিল মাঠে।
খেলা শুরুর পর উভয় দলই আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে। খেলার প্রথমার্ধের ৩৯মিনিটে রাঙামাটি সদর উপজেলা দলের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় রনবীর কর্নার থেকে গোল করে হতবাক করে দেয় দর্শকদের। দৃষ্টিনন্দন এ গোলে আনন্দে ফেটে পড়ে দর্শকরা। এরপর গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে কাপ্তাই উপজেলা দল। খেলার দ্বিতীয়ার্থের পুরো সময় জুড়ে ছিল রাঙামাটি সদর উপজেলা দলের খেলোয়াড়দের আধিপত্য। ১৮মিনিটে রাঙামাটি সদর উপজেলা দলের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় মুন্না আসাম গোল করে দলকে ২-০গোলে এগিয়ে রাখে। মাঝ মাঠে বল পাশ করার সাথে সাথেই ১৯মিনিটে রনবীর আবারো গোল করে দলকে ৩-০গোলে এগিয়ে নেয়। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় কাপ্তাই উপজেলা দলকে ৩-০ গোলে হারিয়ে রাঙামাটি সদর উপজেলা দল প্রথম টিকেট পায় ফাইনালের।
উত্তেজনাপূর্ণ এ ম্যাচ দেখতে মাঠে আসেন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল, আঞ্চলিক পরিষদ সদস্য ঊষাতন তালুকদার, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো এবং সদর উপজেলা নির্বাহী অফিসার রুমানা শারমিন শম্পা।
মঙ্গলবার ফাইনালের দ্বিতীয় টিকেট পেতে বরকল উপজেলাকে পরাজিত করে সেমি ফাইনালের টিকেট পাওয়া বিলাইছড়ি উপজেলা দল নামবে মাঠের খেলায় জিতেও জয় না পাওয়া নানিয়ারচরকে পরাজিত করা কাউখালী উপজেলা দলের বিপক্ষে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 265 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen