শিরোনামঃ

রাঙামাটিতে চ্যানেল আইয়ের বর্ষপূর্তি উদযাপন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চ্যানেল আইয়ের ১৭ বছরে পদার্পণ উপলক্ষে রাঙামাটিতে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। চ্যানেল আইয়ের বর্ষপূর্তি উপলক্ষে বৃহষ্পতিবার সকালে রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন Rangamati pic-01-10-15রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরির্দপন পত্রিকার সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ।
রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মিল্টন বড়–য়ার সভাপতিত্বে ও চ্যানেল আইয়ের রাঙামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদের পরিচালনায় অনুষ্ঠিত বর্ষপূর্তির অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহআলম, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা সুবির কুমার চাকমা, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, রাঙামাটি রাঙ্গামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এ কে এম মকছুদ আহমেদ বলেন, চ্যানেল আই তার কাজের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষের অন্তরে ঠাই করে নিয়েছে। তিনি বলেন,এদেশের কৃষকদের কৃষি ক্ষেত্রে সচেতনতা করতে চ্যানেল আইয়ের কৃষিভিত্তিক অনুষ্ঠানগুলো অত্যন্ত কার্যকর ভূমিকা রেখেছে। তিনি বলেন, পার্বত্যাঞ্চলের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সংবাদ পরিবেশন করতে চ্যানেল আইকে কর্তৃপক্ষকে তিনি আহবান জানান।
সভায় অন্যান্য বক্তারা চ্যানেল আইয়ের সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। এ আগে চ্যানেল আইয়ের ১৭ বছর পর্দাপনে রাঙ্গামাটিতে কেক কেটে অনুষ্ঠানের সুচনা করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠান শেষে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে রাঙ্গামাটি জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে চ্যানেল আই প্রতিনিধি মনসুর আহম্মেদকে ফুলেল শুভেচ্ছা জানান রাঙামাটি সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল। এসময় চ্যানেল আইয়ের পক্ষ থেকে জেলা পুলিশ সুপারের জন্য পাঠানো শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে চ্যানেল আইয়ের শুভেচ্ছা স্মারক গ্রহন করেন রাঙামাটি সহকারী পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল। এসময় রাঙামাটি জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে চ্যানেল আইয়ের প্রতি শুভেচ্ছা জানানো হয়। এসময় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ; চাকমাসহ সহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 310 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen