শিরোনামঃ

মহালছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মহালছড়ি সেনা জোন আয়োজিত শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এ প্রতিপাদ্যে মহালছড়িতে ১০ এপ্রিল হতে শুরু হয় জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭।

মঙ্গলবার বিকালে মহালছড়ি স্টেডিয়ামে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় জোন কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মহালছড়ি আর্মি জোনের জোন কমান্ডার লে. কর্নেল সৈয়দ মো. আব্দুল্লাহ্ জুনায়েদ পিএসসি, উপস্থিত থেকে অনুষ্ঠিত ফাইনাল খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

এ টুর্নামেন্টে মোট ১২টি ক্লাবের ১২টি দল অংশগ্রহণ করে, এর মধ্যে যে দুটি দল ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন, শেখ রাসেল বনাম টিলা পাড়া একাদশ খেলাটি ১-০ গোলে টিলাপাড়া একাদশ চ্যাম্পিয়ন হয়, চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ ৩৫,০০০ টাকার ও রানার্সআপ দলকে ট্রফিসহ ২৫,০০০টাকার চেক এবং সেরা খেলোয়াড়, সেরা গোলদাতার পুরষ্কার তুলে দেয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহালছড়ি ৬আর্মড পু্লিশ ব্যাটালিয়নের অধিনায়ক মো. আশারাফুল ইসলাম বিপিএম, মহালছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকতা মো. নাদিম সারওয়ার, মহালছড়ি আর্মি জোনের জোন উপ-অধিনায়ক মেজর মো. রুম্মান মাহমুদ পিএসসি, মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিস কাকলী খীসা, ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি থানা অফিসার ইনর্চাজ মো. সেমায়ুন কবির চৌধুরী, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল, মহালছড়ির বিশিষ্ট শিক্ষানুরাগী মো. শাহজাহান পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন ও স্থানীয় সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 253 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen